টাইমলাইনবিনোদন

অবনীন্দ্রনাথ ঠাকুরের পাশেই প্রদর্শিত হবে সলমনের আঁকা ছবি! চরম ‘অপ্রস্তুত’ ভাইজান

বাংলাহান্ট ডেস্ক: অভিনয়ের পাশাপাশি আঁকাতেও যে বেশ পারদর্শী সলমন খান (salman khan) তা অভিনেতার সব ভক্তরাই জানেন। চূড়ান্ত ব‍্যস্ততার মধ‍্যেও নিজের এই গুণটা ঠিকই ধরে রেখেছেন সলমন। হ‍্যাঁ, গুণই বটে। সলমনের আঁকার যে তাঁর সমালোচকরাও প্রশংসা করবে তা সকলেই স্বীকার করবে।

এবার নিজের গুণের জন‍্য সম্মানিত হতে চলেছেন ভাইজান। অবনীন্দ্রনাথ ঠাকুর (abanindranath tagore), রবি বর্মার মতো প্রখ‍্যাত চিত্রশিল্পীদের পাশে স্থান পেতে চলেছে সলমনের আঁকা ছবি। বেঙ্গালুরুর এক চিত্র প্রদর্শনীতে দেখানো হবে তাঁর নিজের হাতে আঁকা ছবি। আর এতেই কিছুটা ‘অপ্রস্তুত’ হয়ে পড়েছেন সলমন।


একটি টুইট করে এই সুখবর জানিয়েছেন অভিনেতা। তিনি লিখেছেন, ‘অদ্ভূত লজ্জিত আবার আনন্দিত, সম্মানিত রাজা রবি বর্মা, অবনীন্দ্রনাথ ঠাকুর ও ভিএস গাইতোন্ডের মতো প্রখ‍্যাত শিল্পীদের মাঝে নিজের কাজ প্রদর্শন করতে পেরে। অপ্রস্তুত হলেও এই সম্মানের জন‍্য ধন‍্যবাদ জানাই।’

https://twitter.com/BeingSalmanKhan/status/1365252083776069635?s=19

মাঝে মাঝেই রঙ তুলি নিয়ে আঁকতে বসে যান ভাইজান। লকডাউনে নিজের পানভেলের ফার্ম হাউসে বসে বেশ কিছু ছবি এঁকেছেন তিনি। নিজের হাতে আঁকা ছবি নিলামে তুলে সেই টাকা সমাজসেবা মূলক কাজেও দান করেন সলমন।

প্রসঙ্গত, সম্প্রতি রাখি সাওয়ান্তের মায়ের ক‍্যানসারের চিকিৎসার খরচ যোগাতে এগিয়ে আসেন সলমন ও সোহেল খান। রাখির বিগ বস ছাড়ার পরেই সলমন এগিয়ে আসেন রাখির মায়ের চিকিৎসার সাহায‍্যে। তারপরেই শুরু হয় রাখির মায়ের কেমোথেরাপি। চারটি কেমো ইতিমধ‍্যেই দেওয়া হয়ে গিয়েছে তাঁকে। আরো দুবার কেমোর পরেই অস্ত্রোপচার করা হবে বলে জানান রাখির মা।

একটি ভিডিওতে সলমন ও সোহেলের প্রতি কৃতজ্ঞতা জানাতে দেখা যায় রাখির মা কে। তিনি বলেন, ঈশ্বর সব সময় তাঁদের সঙ্গে থাকবেন। মায়ের পাশে দেখা যায় রাখিকেও। ভিডিওটি প্রকাশ‍্যে আসতেই দ্রুত সুস্থতা কামনা শুরু হয় রাখির মায়ের জন‍্য। পাশাপাশি সলমনের প্রশংসায় পঞ্চমুখ হয় নেটিজেনরা।

Back to top button