টাইমলাইনবিনোদন

নতুন বছরে ধামাকেদার উপহার সলমনের, আগামী ইদেই বড়পর্দায় মুক্তি ভাইজানের ‘রাধে’র

বাংলাহান্ট ডেস্ক: ইদ মানেই বক্স অফিসে সলমন খানের (salman khan) ছবির রমরমা রাজত্ব, এ তো সকলেই জানেন। কিন্তু চলতি বছর ইদে করোনার কারণে মুক্তি পায়নি ভাইজানের কোনো ছবি। পরিবর্তে নিজের গলায় হিন্দু মুসলিম দুই ধর্মের সম্প্রীতির একটি গান অনুরাগীদের উপহার দেন সলমন।

তাই আগামী বছরের ইদের জন‍্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন সলমন ভক্তরা। এই বছরে না হল, আগামী বছর ইদে অনুরাগীদের নিরাশ করবেন না ভাইজান, এমনটাই বিশ্বাস তাদের। আর তাদের বিশ্বাসেরই জয় হল। ২০২১ এর ইদে মুক্তি পেতে চলেছে সলমনের বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।


কিছু দিন ধরে শোনা যাচ্ছিল সিনেমা হলে নয়, বরং এখনকার অন‍্যান‍্য বেশ কয়েকটি ছবির মতো OTT প্ল‍্যাটফর্মে মুক্তি পাবে সলমনের রাধে। কিন্তু সমস্ত গুঞ্জন আলোচনাকে উড়িয়ে দেন ফিল্ম সমালোচক তথা ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। তিনি সাফ জানিয়ে দেন সিনেমা হলেই মুক্তি পাবে রাধে।

নিজের টুইটার হ‍্যান্ডেলে একটি টুইটে তিনি লেখেন, ‘রাধে OTT তে মুক্তি পাওয়ার খবর ভিত্তিহীন। গুজব শোনা গিয়েছিল সলমন খান অভিনীত রাধে সিনেমা হলে মুক্তি পাবে না। সরাসরি OTT তে সম্প্রচার হবে। এটা মিথ‍্যে। প্রযোজকরা পরিস্কার জানিয়ে দিয়েছে। সিনেমা হলে মুক্তি পাবে রাধে। ২০২১ এর ইদে মুক্তির পরিকল্পনা রয়েছে।’

এর আগে জানা যায়, রাধে তে উঠে আসবে মাদক চক্রের বিরুদ্ধে সলমনের দুরন্ত লড়াইয়ের গল্প। গোয়ার ওই কুখ‍্যাত মাদক ব‍্যবসায়ীর চরিত্রে অভিনয় করছেন রণদীপ হুডা। ‘কিক’ ছবির পর ফের রাধে তে রণদীপের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সলমন।

ছবিতে সলমনের বিপরীতে রয়েছেন দিশা পাটানি। ছবির শুটিং অনেকদিন আগে থেকেই শুরু হয়ে গিয়েছে। চলতি বছর ইদেই মুক্তি পাওয়ার কথা ছিল সলমনের রাধের। কিন্তু লকডাউনের কারনে তা সম্ভব হয়নি। এছাড়াও ‘কিক ২’ ও ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবিতে অভিনয় করবেন সলমন।

Back to top button