টাইমলাইনবিনোদন

ছেলের জন‍্য শুটিংয়ে ফিরতে পারছেন না শাহরুখ, বন্ধুর জন‍্য নিজের ছবির শুটিংও বন্ধ রাখলেন সলমন

বাংলাহান্ট ডেস্ক: ‘সাচ্চা দোস্ত’ হয়তো একেই বলে। ছেলে আরিয়ান খান জেলবন্দি হওয়ায় নাওয়া খাওয়া মাথায় উঠেছে শাহরুখ খানের (shahrukh khan)। অভিনয় তো দূরে থাক। তিন বছর পর ফের বড়পর্দায় কামব‍্যাক করতে চলেছিলেন কিং খান। হাতে ছিল দু দুটি বিগ বাজেটের ছবি। কিন্তু আচমকা মাদক ফাঁড়ায় বাধা পড়ল শুটিংয়ে। অপরদিকে বন্ধুর এই দুঃসময়ে নিজের ছবিরও শুটিং বন্ধ করে দিলেন সলমন খান (salman khan)।

যশরাজ ফিল্মসের ‘পাঠান’ এবং দক্ষিণী পরিচালক অ্যাটলির ডেবিউ হিন্দি ছবির শুটিং করছিলেন শাহরুখ। অ্যাটলির ছবিটির জন‍্য স্পেনে যাওয়ারও কথা ছিল তাঁর। ঠিক সেই সময় মাদক কাণ্ডে NCB র হাতে আটক হন ছেলে আরিয়ান। গত ৭ অক্টোবর থেকে জেলবন্দি রয়েছেন শাহরুখ পুত্র। বুধবারও খারিজ হয়ে গিয়েছে তাঁর জামিনের আবেদন।


এমতাবস্থায় শুটিংয়ে ফ্লোরে ফেরার কথা চিন্তাও করতে পারছেন না শাহরুখ। জানা গিয়েছে, ছেলেকে জেল থেকে বের করার পরেই কাজে ফিরবেন তিনি। শাহরুখের পাশাপাশি নিজের ‘টাইগার থ্রি’ ছবিরও শুটিং করছিলেন সলমন। আগেই জানা গিয়েছিল দুজনেই দুজনের ছবিতে ক‍্যামিও চরিত্রে অভিনয় করবেন।

শাহরুখ ছবির শুটিং বন্ধ করায় তাই স্বাভাবিক ভাবেই প্রভাব পড়েছে সলমনের ছবিতেও। উপরন্তু আরিয়ান আটক হওয়ার পরেই শাহরুখের সঙ্গে মন্নতে দেখা করতে সবার আগে পৌঁছেছিলেন সলমন। এই কদিনে একাধিক বার তিনি যোগাযোগ করেছেন কিং খান পরিবারের সঙ্গে। এছাড়া সলমনের বিগ বস ১৫ র শুটিংও রয়েছে। সব মিলিয়ে টাইগার থ্রির কপালেও ঝুলছে দুর্ভোগের খাঁড়া।


সম্প্রতি শোনা গিয়েছিল আরিয়ানের বিরুদ্ধে বড় তথ‍্য প্রমাণ আদালতে জমা দিয়েছে NCB যার জেরে ফের খারিজ হয়ে যেতে পারে তারকা পুত্রের জামিন। বলিউডের এক উঠতি অভিনেত্রীর সঙ্গে নাকি মাদক নিয়ে কথাবার্তা হয়েছিল আরিয়ানের, তাঁর হোয়াটসঅ্যাপ চ‍্যাট ঘেঁটে এমনি তথ‍্য পেয়েছে NCB।

ক্রুজ পার্টিতে হানা দেওয়ার কিছুক্ষণ আগেই নাকি মাদক নিয়ে এই কথাবার্তা চালিয়েছিলেন আরিয়ান। এছাড়াও মাদক সরবরাহকারীর সঙ্গেও হোয়াটসঅ্যাপে আরিয়ানের কথোপকথনের তথ‍্য প্রমাণও আদালতে জমা দিয়েছে NCB। সন্দেহ সত‍্যি করেই এদিনও জামিন পেলেন না আরিয়ান। সেশনস কোর্টের রায়কে চ‍্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টে যাবেন শাহরুখ গৌরি।

Related Articles

Back to top button