টাইমলাইনবিনোদনবিশেষভিডিও

‘মুম্বই হামলায় পাকিস্তানের কোনও হাত ছিল না, ভারতের নিরাপত্তা বাহিনী ব‍্যর্থ হয়েছিল’, ভাইরাল সলমনের পুরনো ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: মুম্বই হামলায় পাকিস্তানকে ক্লিনচিট দেন সলমন খান (salman khan)। অভিনেতার এমনই এক ভিডিও (video) ভাইরাল (viral) হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। অতি সম্প্রতি বিজেপির সহ সভাপতি বৈজয়ন্ত জয় পাণ্ডা অভিযোগ করেন বলিউডের কয়েকজন প্রথম সারির তারকাদের সঙ্গে যোগাযোগ রয়েছে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা ISI ও পাকিস্তানি সেনার। তাঁর এই অভিযোগের পরেই শোরগোল শুরু হয় বিভিন্ন মহলে।
যদিও বিজেপি নেতা সরাসরি কোনও তারকার নাম উল্লেখ করেননি। কিন্তু তাঁর এই চাঞ্চল‍্যকর অভিযোগের পর থেকেই সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল (viral) হতে শুরু করে একটি ভিডিও (video) যেখানে সলমন খানকে (salman khan) পাকিস্তানের (pakistan) হয়ে সাফাই গাইতে শোনা গিয়েছে।


সলমন খানের একটি পুরনো সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ‍্যাল মিডিয়ায় যেখানে ২৬/১১র  মুম্বই হামলা নিয়ে কথা বলতে শোনা যায় অভিনেতাকে। পাকিস্তানের পক্ষ নিয়ে সলমন বলেন, ‘সবাই জানে এই হামলায় পাক সরকারের কোনও হাত নেই। এটা একটা জঙ্গি হামলা। উপরন্তু আমাদের নিজেদের নিরাপত্তা ব‍্যবস্থা ব‍্যর্থ হয়েছিল।’
অভিনেতা আরও বলেন, ‘এর আগেও এখানে অনেক জঙ্গি হামলা হয়েছে, বোমা বিষ্ফোরন হয়েছে। সেগুলো পাকিস্তান করেনি বরং আমাদের দেশের সন্ত্রাসবাদীরাই করেছে। কিন্তু এবারে তাজ, ওবেরয়ের মতো হোটেলে ঘটনাটি ঘটায় সকলে সরব হয়েছে।’ ভিডিওটি এখন দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়।


প্রসঙ্গত, এর আগে সলমনের বিরুদ্ধে চাঞ্চল‍্যকর অভিযোগ আনেন গায়ক অভিজিৎ ভট্টাচার্য্য। পাকিস্তানি গায়কদের বলিউডে সুযোগ দেওয়ার জন‍্য ভারতীয় গায়কদের সরিয়ে দেওয়ার চেষ্টা করেন অভিনেতা। এমনই গুরুতর অভিযোগ আনেন অভিজিৎ।
তিনি অভিযোগ করেন, অরিজিৎ ও সোনু নিগমের গানও পাকিস্তানি গায়ককে দিয়ে ডাব করিয়েছেন সলমন। সোনুর বিরুদ্ধে ফতোয়াও জারি করা হয়েছিল বলে দাবি করেন অভিজিৎ। সেই সময় তিনিই তাঁর পাশে দাঁড়িয়েছিলেন।
অভিজিৎ আরও বলেন, ওঁদের জন‍্য পাকিস্তান নিজেদের এলাকা। পঞ্জাব, উত্তর প্রদেশ, বাংলায় যেমন ছবি মুক্তি পায় তেমনই পাকিস্তানেও পাবে। তাই পাকিস্তানিদের কাছে ভাল সাজার জন‍্য তাঁদের দিয়ে ভারতীয় গায়কদের গান ডাব করান।

Back to top button