টাইমলাইনবিনোদনভিডিও

ভরা মঞ্চে শাহরুখকে ব‍্যঙ্গ! অনুরাগীকে সলমনের কড়া জবাব, ‘ও আমার ভাই হয়’

বাংলাহান্ট ডেস্ক: সলমন খান (salman khan) ও শাহরুখ খানের (shahrukh khan) বন্ধুত্বের নিদর্শন সকলেই দেয়। দীর্ঘদিন ধরে বন্ধু তাঁরা। মাঝে বেশ কিছুদিন মুখ দেখাদেখি বন্ধ থাকলেও ফের মিটমাট হয়ে গিয়েছে দুজনের মধ‍্যে। এমনকি মাদক কাণ্ডে আরিয়ান খান আটক হওয়ার পর সলমনই সবার আগে ছুটে গিয়েছিলেন শাহরুখের মন্নতে। এবার কপিল শর্মার শো তেও কিং খানের নামে নিন্দা শুনে ক্ষেপে উঠলেন সলমন।

সম্প্রতি ‘অন্তিম: দ‍্য ফাইনাল ট্রুথ’ এর প্রোমোশনে কপিলের শো তে এসেছিলেন সলমন। সেখানেই শোয়ের মাঝে এক অনুরাগীর সঙ্গে কথা বলতে দেখা যায় তাঁকে। ওই ব‍্যক্তি জানান, তিনি একজন ছোট শিল্পী। তখন সলমন বলে ওঠেন, কোনো শিল্পই ছোট বা বড় হয় না। তারপরেই তিনি প্রশ্ন করেন, এ প্রসঙ্গে শাহরুখের কী একটা সুন্দর সংলাপ আছে না?


তখনি ওই ব‍্যক্তি এক বেফাঁস মন্তব‍্য করে বসেন। বেশি বাহাদুরি দেখাতে গিয়ে তিনি বলেন, ‘সলমন ভাই’ ছাড়া আর কাউকে তিনি চেনেন না। কথাটা শুনেই ঠাণ্ডা গলায় সলমন বলেন, “শাহরুখ আমার ভাই। তাহলে তোমার ভাইয়ের ভাই তোমার কে হল?” নিজের ভুল বুঝতে পেরে ওই ব‍্যক্তি লজ্জা জড়ানো কণ্ঠে বলেন, সেও তাঁর ভাই হবে। সলমন উত্তর দেন, কথাটা ভালো করে মাথায় ঢুকিয়ে নিতে।

এর আগে শাহরুখের জন্মদিনেও সলমন প্রমাণ করেছিলেন প্রকৃত বন্ধু সুসময়ে যেমন পাশে থাকে তেমনি দুঃসময়েও থাকে। শাহরুখের সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করে ভাইজান হিন্দিতে লিখেছিলেন, ‘আজ আমার ভাইয়ের জন্মদিন। শুভ জন্মদিন আমার ভাই’। নিজের শুভেচ্ছা বার্তাকে নিজের কাজ দিয়েই প্রমাণ করেছেন সলমন।

শাহরুখের কঠিন সময়ে সবার আগে ছুটে যেতে দেখা গিয়েছিল সলমনকে। আরিয়ানের গ্রেফতারির খবর পেতেই মন্নতে ছুটে যান তিনি। সেদিন সন্ধ‍্যাবেলা নিজের বিলাসবহুল গাড়ি নিয়ে মন্নতে এসে পৌঁছান সলমন। সঙ্গে সঙ্গে তাঁর গাড়ি ঘিরে ধরে পাপারাৎজি। গাড়ির সামনের সিটে বসেই হাত দিয়ে ইশারা করে তাঁর গাড়িকে যাওয়ার জায়গা করে দিতে বলতে দেখা যায় সলমনকে। যতদিন আরিয়ান জেলে ছিল নিয়মিত ফোনে যোগাযোগ রাখতেন তিনি শাহরুখের সঙ্গে। এটাই তো প্রকৃত বন্ধুত্ব।

Related Articles

Back to top button