টাইমলাইনবিনোদনভিডিও

সবই টাকার খেল, প্রফুল্ল প‍্যাটেলের ছেলের বিয়েতে ‘বাঁদরনাচ’ নেচে আসলেন সলমন-শিল্পা! কটাক্ষ নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: বলিউড তারকারা শুধু ছবি, বিজ্ঞাপনেই অভিনয় করেন না। উপযুক্ত পারিশ্রমিক পেলে বিয়েবাড়িতে গিয়ে নেচেও দেন। বলিউডের একাধিক প্রথম সারির তারকাকে নাচতে দেখা গিয়েছিল রিলায়েন্সের মালিক মুকেশ অম্বানির মেয়ে ইশার বিয়েতে। এমনকি সলমন খানের (salman khan) মতো একজন সুপারস্টারও রাজি হয়েছিলেন ব‍্যাকগ্রাউন্ড ডান্সার হতে! কিছুদিন আগেও দিল্লির এক বিয়েবাড়িতে রণবীর সিং, আলিয়া ভাটদের নাচের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়।

এবার ফের এক বিয়েবাড়িতে নাচার ডাক পেলেন বিটাউনের নামী সেলেবরা। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা  এনসিপি নেতা প্রফুল্ল প‍্যাটেলের ছেলে প্রজয় প‍্যাটেলের বিয়ের অনুষ্ঠানে গিয়ে নেচে এলেন সলমন খান, শিল্পা শেট্টি, এমনকি অনিল কাপুরও। জয়পুরে বসেছিল রাজনৈতিক নেতার ছেলের বিয়ের আসর।


সোশ‍্যাল মিডিয়ায় অনুষ্ঠানের একগুচ্ছ ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে সলমন, অনিল ও শিল্পাকে ‘কিক’ ছবির ‘জুম্মে কি রাত’ গানে নাচতে দেখা গিয়েছে। পাশাপাশি ‘সওদা খাড়া খাড়া’ গানেও স্টেজ কাঁপিয়েছেন বলি তারকারা। শুধু বলিউড তারকারা নন, মুকেশ অম্বানি ও মহেন্দ্র সিং ধোনিকেও দেখা গিয়েছিল অনুষ্ঠানে।

ভিডিওগুলি ভাইরাল হওয়া মাত্র ট্রোল উড়ে এসেছে সলমনদের দিকে। একজন কটাক্ষ করেছেন, ‘ভিকি ক‍্যাটরিনার রিসেপশনেও রণবীর কাপুরের সঙ্গে এভাবেই নাচবেন যেন।’ আরেকজনের কটাক্ষ, ‘সবই টাকার খেলা! টাকা থাকলে এই বলিউড তারকাদের আঙুলের ইশারায় নাচানো যায়।’

https://www.instagram.com/p/CXpZXyes71n/?utm_medium=copy_link

এর আগে দিল্লির এক হেভিওয়েট বিয়েবাড়িতে নাচতে দেখা গিয়েছিল রণবীর আলিয়াদের। জনপ্রিয় গান ‘খলিবলি’ ও ‘আঁখ মারে’র তালে নেচেছিলেন রণবীর সিং। জমকালো লাল আনারকলি স‍্যুটে নাচতে দেখা গিয়েছিল তাঁকে। নিজের ছবির দু দুটি গান ‘তম্মা তম্মা’ ও ‘কর গয়ি চুল’ এর সঙ্গে কোমর দোলান আলিয়া ভাট।

নীল ও বেগুনি পোশাকে নজর কাড়েন তিনি। সুপারহিট আইটেম নাম্বার ‘সাকি সাকি’র তালে মঞ্চ মাতান নোরা ফতেহি। বাদ গেলেন না কিয়ারা ও কৃতিও‌। দিল্লির এই তারকাদের নাচ ছাড়াও ছিল নামজাদা গায়কদের গানও। সমস্ত তারকাদের পারফরম‍্যান্সের ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button