টাইমলাইনবিনোদনভিডিও

শুটিংয়ের ফাঁকে ভাগ্নি আয়াতকে কোলে নিয়ে নাচ-গান সলমনের, ভিডিও শেয়ার হতেই ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: নিজে এখনো ব‍্যাচেলর হলেও শিশুদের সঙ্গে যে ভালই মিশে যান সলমন খান (salman khan) তা বলার অপেক্ষা রাখে না। ভাগ্নে আহিলের সঙ্গে তাঁর গভীর সম্পর্কের কথা সকলেই জানেন। দুজনের খুনসুটির মুহূর্ত প্রায়ই ভাইরাল (viral) হয় সোশ‍্যাল মিডিয়ায়। আহিলের থেকে বেশ কিছুটা ছোট হলেও ভাগ্নি আয়াতের (ayat) সঙ্গেও ভাল বন্ধুত্ব হয়ে গিয়েছে সলমনের।

এবার মামা ভাগ্নির একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, পাহাড় ব‍্যাকগ্রাউন্ডে রেখে আয়াতকে কোলে নিয়ে গান গাইছেন সলমন। ভিডিওটির সঙ্গে সলমনেরই ছবির ‘তু যো মিলা’ গানটি এডিট করা হয়েছে। নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেছেন সলমনের বোন অর্পিতা।


ভিডিওতে অভিনেতার মাথায় লাল পাগড়ি দেখেই বোঝা যাচ্ছে ‘অন্তিম: দ‍্য ফাইনাল ট্রুথ’ ছবির শুটিংয়ের ফাঁকেই আয়াতের সঙ্গে খেলায় মেতেছেন সলমন। ভাইজানের অনুরাগীরা বেশ পছন্দ করছেন এই ভিডিও। ইতিমধ‍্যেই ৯৫ হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে।

প্রসঙ্গত, অন্তিম ছবিতে একজন শিখের চরিত্রে অভিনয় করছেন সলমন। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে সলমনের এই লুক শেয়ার করেন আয়ুষ শর্মা। ভিডিওটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায় সোশ‍্যাল মিডিয়ায়। সলমনকে এই লুকে দেখে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরা। সোশ‍্যাল মিডিয়ায় ভাইজানের অসংখ‍্য ফ‍্যান ক্লাবের তরফেও শেয়ার করা হয় ভিডিওটি। ছবিতে রয়েছেন সলমনের শ‍্যালক আয়ুষ শর্মাও। এছাড়া যিশু সেনগুপ্তকেও দেখা যাবে এই ছবিতে।

মহেশ মঞ্জরেকর পরিচালনা করবেন ‘অন্তিম: দ‍্য ফাইনাল ট্রুথ’ ছবিটি। এর আগে দাবাং সিরিজেও মহেশের সঙ্গে কাজ করেছেন ভাইজান। ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছে সলমন খান ফিল্মস। জানা গিয়েছে, মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলসি প‍্যাটার্ন’ এর উপর ভিত্তি করে তৈরি হতে চলেছে এই ছবি।

Back to top button