টাইমলাইনবিনোদনভিডিও

ক‍্যাটরিনাকে ডিপ নেক পোশাকে দেখে রেগে আগুন সলমন, ভরা মঞ্চেই পোশাক ঠিক করতে বলেন অভিনেত্রীকে

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে তিনি ‘মোস্ট এলিজিবল ব‍্যাচেলর’ হলেও বহু তারকার প্রেমের ফাঁদে জড়িয়েছেন সলমন খান (Salman khan)। বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। সেই তালিকায় রয়েছে জুহি চাওলা, ঐশ্বর্য রাই বচ্চন, ক‍্যাটরিনা কাইফ, জারিন খান সহ আরও অনেকেই। এদের কারওর সঙ্গেই সম্পর্কটা শেষ পর্যন্ত না টিকলেও একজনের ওপর অধিকার বোধটা একটু বেশিই ছিল ভাইজানের। বা বলা ভাল এখনও আছে। তিনি ক‍্যাটরিনা কাইফ (Katrina Kaif)।

নিজেদের সম্পর্কের কথা কখনওই জোর গলায় স্বীকার করেননি দুজনের কেউই। কিন্তু সলমন ক‍্যাটের মধ‍্যে যে বিশেষ কিছু রয়েছে তা জানতে বাকি নেই  বলিউডের কারওরই। মাঝে কিছুদিন দুজনে লিভ ইনও করেছেন বলে জানা যায়। কিন্তু এতসবের পরেও সলমনকে বিয়ে করতে রাজি হননি ক‍্যাট।


শোনা যায়, অভিনেতার শারীরিক অত‍্যাচারের ভয়েই তাঁর সঙ্গে বৈবাহিক সম্পর্কে যেতে রাজি হননি ক‍্যাটরিনা। ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সম্পর্কে থাকার সময় তাঁর গায়েও হাত তুলেছেন সলমন। বাধ‍্য হয়ে সম্পর্ক থেকে বেরিয়ে যান তিনি। একই ঘটনার পুনরাবৃত্তি হয় ক‍্যাটরিনার সঙ্গেও। তাও একাধিকবার।

ক‍্যাটরিনাকে নিয়ে সলমন যে বেশ পজেসিভ তা বহুবার নজরে পড়েছে সকলের। সম্প্রতি একটি ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। সলমন ও ক‍্যাটরিনার বেশ পুরনো ভিডিও এটি। সেখানে ক‍্যাটের ডিপ নেক পোশাক দেখে সলমন প্রকাশ‍্যেই তাঁকে পোশাক ঠিক করার পরামর্শ দিয়ে বসেন।

ভিডিওটি ২০১৭ সালের আইফা অ্যাওয়ার্ডসের সাংবাদিক সম্মেলনের। ক‍্যাটরিনা স্টেজে ওঠা মাত্রই সলমনের নজর আটকায় তাঁর পোশাকে। বেশ ডিপ নেক পোশাক পরে উপস্থিত হয়েছিলেন ক‍্যাট। সর্বসমক্ষেই প্রেমিকাকে পোশাক ঠিক করতে বলেন ভাইজান। পুরনো হলেও ফের নতুন করে ভাইরাল হয়েছে ভিডিওটি।

বেশ কিছু ছবিতে একসঙ্গে অভিনয় ক‍রতে দেখা গিয়েছে সলমন ও ক‍্যাটরিনাকে। তার মধ‍্যে অন‍্যতম ‘যুবরাজ’, ‘পার্টনার’, ‘ম‍্যায়নে পেয়ার কিঁউ কিয়া’, ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ‍্যায়’। বডিগার্ড ছবিতে একটি গানেই শুধু দেখা গিয়েছিল ক‍্যাটরিনাকে। এরপর টাইগার থ্রিতে একত্রে দেখা যাবে এই জুটিকে।

Related Articles

Back to top button