টাইমলাইনবিনোদন

নাগা চৈতন‍্যর কাছেই ফিরছেন আবার? বিবাহ বিচ্ছেদের বিবৃতি মুছে ফেললেন সামান্থা

বাংলাহান্ট ডেস্ক: আবারো চর্চায় সামান্থা রুথ প্রভু (samantha ruth prabhu)। গত বছরের অক্টোবরে নাগা চৈতন‍্যর (naga chaitanya) সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষনা করেন অভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়ায় যৌথ বিবৃতি দিয়ে সংসার ভাঙার কথা জানিয়েছিলেন দুজনে। সেই বিবৃতি এবার মুছে ফেললেন সামান্থা। এরপরেই প্রশ্ন উঠেছে, ভাঙা সম্পর্ক কি জোড়া লাগতে চলেছে?

গত ২ রা অক্টোবর নেটমাধ‍্যমে বিবৃতি দিয়ে বিচ্ছেদ ঘোষনা করেন নাগা ও সামান্থা। বিবৃতিতে লেখা ছিল, ‘অনেক ভাবনা চিন্তার পর চৈ এবং আমি ঠিক করেছি স্বামী এবং স্ত্রী হিসেবে আমাদের পথ আজ থেকে আলাদা হল। আমরা ভাগ‍্যবান যে প্রায় এক দশক ধরে আমাদের বন্ধুত্ব ছিল যেটা আমাদের সম্পর্কের শিকড়। এটা চিরদিন আমাদের মধ‍্যে একটা বিশেষ বন্ধন হয়ে থেকে যাবে।’


এই পোস্টটি এখন মুছে ফেলেছেন সামান্থা। কিন্তু নাগার সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে এখনো বর্তমান বিচ্ছেদ বিবৃতি। ফলতঃ ধন্দে পড়েছেন জুটির অনুরাগীরা। ঠিক কী কারণে পোস্টটি মুছেছেন সামান্থা তা জানা যায়নি। অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন দুই প্রিয় অভিনেতা অভিনেত্রীর আবার এক হওয়ার ঘোষনায়।

চার বছরের দাম্পত‍্য জীবন ভেঙে আলাদা হয়ে গিয়েছেন নাগা ও সামান্থা। কারণ এখনো পর্যন্ত স্পষ্ট করেন কেউই। ২০২২ এ মুক্তির অপেক্ষায় তাঁর প্রথম বলিউড ছবি ‘লাল সিং চাড্ডা’য়। আমির খানের সঙ্গে এই ছবির প্রচারে এসেই প্রাক্তন স্ত্রীর প্রসঙ্গ তোলেন নাগা।

অভিনেতাকে প্রশ্ন করা হয়েছিল, অনস্ক্রিনে কার সঙ্গে তাঁর জুটি সবথেকে ভাল মানায়? এক মুহূর্ত চিন্তা না করে নাগা উত্তর দেন, ‘সামান্থা’। এমনকি সামান্থার সঙ্গে নিজের অভিনীত একটি তেলুগু ছবি ‘মজিলি’র হিন্দি রিমেকও তিনি দেখতে চান বলে জানান নাগা। বিচ্ছেদের পরেও যে টান এখনো রয়ে গিয়েছে তা এতেই স্পষ্ট হয়ে গিয়েছিল। আপাতত তাই আশায় বুক বাঁধছেন অনুরাগীরা।

Related Articles

Back to top button