টাইমলাইনবিনোদন

সমস্ত স্বপ্ন ভেঙে চুরমার, বিচ্ছেদের পর ভবিষ‍্যতের থেকে আর কিছুই আশা করেন না সামান্থা

বাংলাহান্ট ডেস্ক: অনেক যত্নে তিলে তিলে গড়া তোলা সম্পর্ক এবং তাকে জড়িয়ে বেড়ে ওঠা স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেলে কষ্ট হয়। যা এখনো পদে পদে অনুভব করছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (samantha ruth prabhu)। জল্পনা সত‍্যি করে গত বছর অক্টোবরেই বিয়ে ভেঙে আলাদা হয়ে গিয়েছেন নাগা চৈতন‍্য (naga chaitanya) ও সামান্থা। বিচ্ছেদের পর তেমন কোনো বক্তব‍্য না রাখলেও সামান্থার দিকে বহু অভিযোগের আঙুল উঠেছিল। তখনি অভিনেত্রী মুখ খুলেছিলেন, বিচ্ছেদের ব‍্যথায় কাতর ছিলেন তিনি।

দু মাস কেটে যাওয়ার পরেও সে ব‍্যথা ভুলতে পারেননি সামান্থা। সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে দেদারে ট্রোলিংয়ের বিষয়ে মুখ খোলেন অভিনেত্রী। তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল, এত নেতিবাচকতার বিরুদ্ধে লড়াই করার শক্তি কোত্থেকে পান তিনি? উত্তরে সামান্থা জানান, অনেক বছর ধরে এই শক্তি জোগাড় করেছেন তিনি।


তিনি বলেন, “আমার মনে আছে আমি ভেঙে পড়েছিলাম কষ্টে। সোশ‍্যাল মিডিয়ায় তারকারা তাঁদের অনুরাগীদের থেকে ভালবাসা চায়। সোশ‍্যাল মিডিয়ায় যে পরিমাণ ভালবাসা ও সমর্থন আমি পাই তার জন‍্য আমি কৃতজ্ঞ। এতে তারকা ও ভক্তদের মধ‍্যে যোগাযোগটা বজায় থাকে। ওরা আমার জীবনের সঙ্গে যুক্ত এখন। তাই ওদের দৃষ্টিভঙ্গির সঙ্গে আমার কাজকর্ম যদি এখন না মেলে তাহলে ওরা হতাশ হবে। ট্রোল করা হবে, আক্রমণ করা হবে। কিন্তু এমনটা বন্ধু, পরিবারের মধ‍্যেও হয়। যেটা খারাপ সেটা হল মুখোশের আড়ালে লুকিয়ে আক্রমণ করা। আমি মান‍্যতা চাইনি, কিন্তু সেটাও তো ভালভাবে প্রকাশ করা যায়।”

চলতি বছরটা বাস্তবিকই খুব খারাপ কেটেছে সামান্থার। একে ডিভোর্স, তায় পরকীয়া, গর্ভপাত করানোর মতো অভিযোগে বিদ্ধ করা হয়েছিল তাঁকে। আর কদিন পরেই নতুন বছ‍র শুরু হবে। কিন্তু তা নিয়ে কোনো উত্তেজনা অবশিষ্ট নেই সামান্থার। তাঁর কথায়, “২০২১ এ আমার ব‍্যক্তিগত জীবনে যা যা ঘটেছে, আর আমার কোনো প্রত‍্যাশা নেই। আমার যত্নে গড়া তোলা সব পরিকল্পনা ভেঙেচুরে গিয়েছে, তাই আমার আর কোনো প্রত‍্যাশা নেই। ভবিষ‍্যৎ আমার জন‍্য যা ঠিক করে রেখেছে আমি তাই গ্রহণ করব। আমার যথাসাধ‍্য দিয়ে চেষ্টা করব।”

Related Articles

Back to top button