টাইমলাইনভারত

ড্রাগস মামলায় গ্রেফতার মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিকের জামাতা

বাংলা হান্ট ডেস্কঃ বুধবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) ড্রাগস মামলা মহারাষ্ট্রের ক্যাবিনেট মিনিস্টার নবাব মালিকের জামাতা সমীর খানকে গ্রেফতার করেছে। এবার তদন্তকারী সংস্থা সমীর মালিকের বলা জায়গায় তল্লাশি চালাচ্ছে। সমীর খানের গ্রেফতারীর পর NCB ড্রাগস মামলা তদন্তে আরও দ্রুততা এনেছে।

NCB-এর বেশ কয়েকটি টিম কাল রাত মুম্বাইয়ের অনেক জায়গায় তল্লাশি চালায়। এছাড়াও সমীর খানের বান্দ্রার বাড়িতেও তল্লাশি চালানো হচ্ছে। NCB সমীর খানকে করোনার পরীক্ষা করানোর জন্য নিয়ে যাচ্ছে। এরপর তাকে আদালতের সামনে পেশ করা হবে।

ড্রাগস কেসে জামাতার গ্রেফতারীর পর মহারাষ্ট্রের ক্যাবিনেট মিনিস্টার নবাব মালিক বৃহস্পতিবার বলেন, কেউ আইনের উর্ধে না। আর আইনকে কোনও বৈষম্য না করেই নিজের কাজ করে যাওয়া উচিৎ। এনসিপি নেতা বলেন, আইনের রক্ষকরা সঠিক পদক্ষেপ নেবেন, আর ন্যায্য বিচার হবে।

সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী নবাব মালিক ট্যুইট করে লেখেন, ‘আইনের উপরে কেউ না। আর কোনও বৈষম্য ছাড়াই আইন লাগু হওয়া দরকার। আইন উচিৎ পদক্ষেপ নেবে আর ন্যায্য বিচার হবে। আমি বিচার বিভাগের উপরে বিশ্বাস করি আর সন্মানও করি।”

কেন্দ্রীয় এজেন্সির এক আধিকারিক বলেন, মালিকের জামাতা সমীর খানকে দক্ষিণ মুম্বাইয়ের NCB কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকা হয়েছিল। সমীর সকাল ১০ টা নাগাদ সেখানে আসে, আর জিজ্ঞাসাবাদ করার পর তাকে গ্রেফতার করা হয়।

সুত্র থেকে জানা যায় যে, ড্রাগস মামলায় এক অভিযুক্ত এবং সমীরের মধ্যে ২০ হাজার টাকার অনলাইন লেনদের মামলা সামনে আসার পর NCB তাকে সমন পাঠায়। এই মামলায় ব্রিটিশ নাগরিক করণ সজনানী এবং আরও দুজনকে গত সপ্তাহে ২০০ কেজি মাদক পদার্থের সাথে গ্রেফতার করা হয়েছিল। উল্লেখ্য, এজেন্সি মঙ্গলবার সকালে মুম্বাইয়ের প্রসিদ্ধ মুচ্ছড় পানওয়ালার দোকানের মালিক রাজকুমার তিওয়ারিকেও গ্রেফতার করেছে।

Back to top button