টাইমলাইনবিনোদন

শাশুড়ির সঙ্গে পাল্লা দিয়ে হিপহপ নাচ সমীরার, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সম্প্রতি দ্বিতীয় সন্তানের মা হয়েছেন অভিনেত্রী সমীরা রেড্ডি। তবে গর্ভাবস্থাতেই হোক বা এখন সোশ‍্যাল মিডিয়া থেকে বিরতি নেননি তিনি। স্বামী ও দুই সন্তানের দেখভালের সঙ্গে সঙ্গে দিব‍্যি চালিয়ে যাচ্ছেন ফেসবুক, ইনস্টাগ্রাম। এখন দুই সন্তানের সঙ্গেই বেশি ছবি শেয়ার করেন সমীরা। তাঁর ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি মারলেই বোঝা যায় বেশ সুখে সংসার করছেন তিনি। অন‍্যান‍্য তারকাদের মতোই মাঝে মধ‍্যেই ছবি, ভিডিও শেয়ার করেন অভিনেত্রী।

pic talk sameera reddy proud baby bump Bangla Hunt Bengali News
সম্প্রতি আরও একটি ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন সমীরা। সেখানে শাশুড়ি মায়ের সঙ্গে হিপহপ নাচতে দেখা গিয়েছে তাঁকে। প্রথমে দেখা গিয়েছে কালো পোশাকে চুটিয়ে হিপহপ নাচছেন অভিনেত্রী। এদিকে তাঁর শাশুড়ি আয়নার সামনে দাঁড়িয়ে ভিডিও শুট করছেন। এরপরেই দৃশ‍্যের পরিবর্তন। এবার সমীরার শাশুড়িকে দেখা যায় ওই একই কালো পোশাকে হিপহপ নাচতে। অপরদিকে অভিনেত্রী এখন ক‍্যামেরায়, ভিডিও শুট করছেন। শাশুড়ি মায়ের নাচ দেখে তিনিও চমকে গিয়েছেন।

 

আসলে ‘ফ্লিপ দ‍্যা সুইচ’ নামে একটি চ‍্যালেঞ্জের জন‍্যই এই ভিডিও শুট করছিলেন সমীরা ও তাঁর শাশুড়ি মা। তবে ভারতীয়দের এই চ‍্যালেঞ্জে অংশগ্রহণ করতে খুব একটা দেখা যায়নি। ভিডিওটি শেয়ার করে সমীরা লিখেছেন এটি ভারতীয় সংষ্করন। ইতিমধ‍্যেই ৭ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি। বহু শেয়ারও হয়েছে এই ভিডিও। শুধু এই ভিডিও নয়, শাশুড়ির সঙ্গে ছবিও শেয়ার করেছেন সমীরা।

 

প্রসঙ্গত, সম্প্রতি দ্বিতীয়বার মা হয়েছেন সমীরা রেড্ডি। এই প্রসঙ্গে তিনি জানান, প্রথম সন্তান হন্সের জন্মের পর তাঁর ওজন অনেক বেড়ে গিয়েছিল। সেই নিয়ে অবসাদেও ভুগতেন তিনি। কিন্তু এবারে আর তেমন কোনও পরিস্থিতি সৃষ্টি হয়নি।

Back to top button