টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

সৌরভ গাঙ্গুলি কি সত্যিই ব্রিগেডে থাকবেন? উত্তর দিলেন শমীক ভট্টচার্য

বাংলায় তৃণমূল বনাম বিজেপির মুখোমুখি লড়াই তীব্র হয়ে উঠেছে। বিজেপির নেতারা একদিকে তৃণমূলের দুর্নীতি নিয়ে কটাক্ষ করছে অন্যদিকে তৃণমূলের নেতারা বিজেপির বিরুদ্ধে মুখর হচ্ছে। আর এসবের মধ্যে সৌরভ গাঙ্গুলিকে এমন খবর রাজনীতিবিদদের শ্বাসপ্রশ্বাসের গতি বৃদ্ধি করেছে।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপি যোগ নিয়ে বিগত কয়েকমাস ধরেই রাজ্য রাজনীতিতে জল্পনা চলছে। রাজ্যের রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে ওনার আচমকা সাক্ষাৎ সেই জল্পনা আরও বাড়িয়ে দিয়েছিল। এরপর দিল্লীতে একটি অরাজনৈতিক মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায় এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে পাশাপাশি দেখা যায়। তবে আচমকাই উনি অসুস্থ হয়ে পড়ায় সেই জল্পনা ধীরে ধীরে ক্ষীণ হতে থাকে।

সম্প্রতি বাঙালিদের চোখের মণি সৌরভ গাঙ্গুলিকে নিয়ে বড়ো খবর সামনে এসেছে। ৭ ই মার্চ ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর যে সভা রয়েছে তাতে সৌরভ গাঙ্গুলি থাকতে পারেন বলে সূত্রের খবর। ৭ ই মার্চ ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিশাল সভাকে সম্বোধন করবেন। আর সেই সভাতে উপস্থিত থাকতে পারেন মহারাজ।

তবে এদিন বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্যের মন্তব্যে সেই জল্পনা আরও উস্কে যায়। বিজেপির নেতাকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ব্রিগেডে উপস্থিত থাকা নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘উনি এখন বিশ্রামে আছেন। তবে ওয়ার্ম আপের জন্য নেট প্র্যাকটিসে এলেও আসতে পারেন।” শমীকবাবুর এই মন্তব্যই এখন রাজ্য রাজনীতির চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

Back to top button