টাইমলাইনভারত

আদিত্য ঠাকরেকে ‘বেবি পেঙ্গুইন’ বলায় তৃতীয়বারের জন্য জেলে পাঠানো হল এক সোশ্যাল মিডিয়া ইউজারকে

মহারাষ্ট্র সরকারের মন্ত্রী আদিত্য ঠাকরেকে ‘বেবি পেঙ্গুইন’ বলার অভিযোগে গ্রেপ্তার হতে হয়েছে ট্যুইটার ইউজার সমিত ঠাক্করকে। নাগপুর বাসিন্দা সমিত ঠাক্করকে গ্রেপ্তার করেছে মুম্বাই।

সমিত ঠাক্করের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, ৩০ শে জুন ঠাকরে পরিবারের বিরুদ্ধে বিদ্রূপাত্মক মন্তব্য এবং ১ লা জুলাই রাউতের সম্পর্কে খারাপ মন্তব্য করেছেন সমিত ঠাক্কর। গত ২ রা জুলাই এই সকল বিষয়ে সমিত ঠাক্করের বিরুদ্ধে নাগপুরে এবং মুম্বাইয়ে ২ টি FIR দায়ের হয়।

অভিযুক্ত সমিত ঠাক্কর স্যোশাল মিডিয়ায় আদিত্য ঠাকরেকে বেবি পেঙ্গুইন এবং উদ্ধব ঠাকরেকে আধুনিক যুগের ‘আওরঙ্গজেব’ও বলে ছিলেন। এমনকি নীতিন রাউতের বিরুদ্ধেও অপমানজনক মন্তব্যও করেছিলেন।

সমিত ঠাক্করকে গ্রেফতার করার জন্য সোশ্যাল মিডিয়ায় মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে অনেকে আওয়াজ তুলেছিলেন। রাজনৈতিক ব্যক্তিত্বদের কটাক্ষ করার কারণে সমিত ঠাক্করেকে জেলে ঢুকিয়ে দেওয়া কতটা ন্যায়সঙ্গত তা নিয়ে উঠেছিল প্রশ্ন। এখন খবর পাওয়া যাচ্ছে যে, সমতি ঠাক্করকে তৃতীয়বারের জন্য জেল হেফাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে। ১৩ নভেম্বর অবধি সমিতকে হেফাজতে পাঠানো হয়েছে। যেহেতু এবার আদালত বন্ধ থাকবে সেই কারণে এই বছরের দীপাবলীতেও সমিতকে জেলে কাটাতে হবে।

Back to top button