fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

ব্যাট হাতে মাঠে নামলেও সিরিজ জয়ী দলের ফটোতে নেই স্যামসন! কিন্তু কেন?

গতকাল পুনেতে ভারত বনাম শ্রীলঙ্কার টিটোয়েন্টি সিরিজের তৃতীয় টিটোয়েন্টি ম্যাচ ছিল আর এই ম্যাচে শ্রীলঙ্কা কে ধরাশায়ী করে সিরিজ জিতে নিয়েছে ভারত। এই ম্যাচে দীর্ঘদিন পর দেশের জার্সিতে মাঠে নেমেছিলেন তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন। তিন নম্বরে  ব্যাট করতেও নেমেছিলেন তিনি। কিন্তু সিরিজ জয়ের পর যখন পুরো ভারতীয় দল ফটো স্যুট করছে সেই সময় দলের সাথে ছিলেন না তিনি। কিন্তু কেন? সেই সময় কোথায় ছিলেন তিনি? এখন এই প্রশ্নই ঘোরাফেরা করছে।

এই প্রশ্নের উত্তর পাওয়া গেল ভারতের টেস্ট দলের ওপেনার মায়াঙ্ক আগারওয়ালের করা একটা টুইটে। সেখানে দেখা যাচ্ছে ফ্লাইটের ভিতর মায়াঙ্ক, ক্রুনাল পাণ্ডে, অক্ষর প্যাটেলের সাথে রয়েছেন সঞ্জু স্যামসন। তারপরেই ব্যাপারটা পরিস্কার হয়ে যায় সকলের কাছে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিনটি ওয়ানডে ম্যাচের সিরিজ এবং দুটো চার দিনের ম্যাচ খেলতে পাড়ি দিয়েছে ভারতীয় এ দল। আর এই এ দলেরই সদস্য হলেন সঞ্জু স্যামসন। তাই পুনেতে ম্যাচ শেষ হতেই সঞ্জু সোজা চলে যায় ভারতের এ দলের সাথে যোগ দিতে। সেই কারণেই ফটো সেশনের সময় তিনি থাকতে পারেন নি।

2015 সালে জাতীয় দলের জার্সি গায়ে অভিষেক হয়েছিল সঞ্জুর। তারপর দীর্ঘদিন তিনি দলে সুযোগ পেয়েও উইকেটের পিছনে দাঁড়ানোর সুযোগ হচ্ছিল না তার কারন ঋষভ পন্থকে দেখে নিচ্ছিলেন নির্বাচকরা। অবশেষে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের শেষ টিটোয়েন্টি ম্যাচে দলে সুযোগ পায় সঞ্জু স্যামসন।

Back to top button
Close