টাইমলাইনটেক নিউজ

Xiaomi , Realme কে টেক্কা দিতে Samsung বাজারে আনছে কম দামের ফোন, জানুন বিস্তারিত

কমদামের বাজেট স্মার্টফোনের বাজারে চীনের (china) Oppo, vivo, mi দের একচেটিয়া আধিপত্য। এবার সেই বাজারেই থাবা বসাতে চাইছে Samsung. সূত্র থেকে জানা যাচ্ছে, খুব শীঘ্রই কমদামে চীনা কোম্পানিগুলির স্মার্টফোনকে টক্কর দেওয়ার মতো galaxy f series এর ফোন লঞ্চ করবে Samsung.

Samsung এখনো galaxy f series সম্পর্কে কোনো আনুষ্ঠানিক তথ্য ভাগ করে না নিলেও জানা যাচ্ছে, আগামী মাসেই ভারতে নতুন সিরিজের টিজার লঞ্চ করতে পারে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি। ১৫ থেকে ২০ হাজারের মধ্যে থাকা এই ফোনগুলিতে স্যামসাং ক্যামেরার ওপর নিজেদের ফোকাস রাখছে বলে জানা যাচ্ছে।

জানিয়ে রাখি, অন্যান্য সংস্থার তুলনায় বাজেট ফোনে চীনা কোম্পানিগুলি বেশি ভালো ক্যামেরা দেয়। সেটাই তাদের বাজেট ফোনের ইউএসপি। এবার সেই পথেই চীনা কোম্পানিগুলিকে মাত দিতে চাইছে স্যামসাংও। প্রাথমিকভাবে এই নতুন এফ সিরিজের ফোনগুলি অনলাইন বিক্রি করা হবে। তবে বেশ কিছু মডেল বিক্রি হবে অফলাইনেও।

স্যামসাং ২৩ সেপ্টেম্বর Unpacked for Every Fan ইভেন্ট এর আয়োজন করেছে। মনে করা হচ্ছে এই ইভেন্টেই Galaxy S20 Fan Edition লঞ্চ করা হতে পারে। নতুন সিরিজের কথাও ঘোষণা হতে পারে এই দিনই।

স্যামসাং এর আগের গ্যালাক্সি এম সিরিজটি বাজেট স্মার্টফোন হিসাবে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। বলা চলে, এই সিরিজ লঞ্চ করে বাজেট স্মার্ট ফোন বাজারে নিজেদের ভিত আরো শক্ত করেছে স্যামসাং। এবার নতুন এফ সিরিজে চীনা কোম্পানিগুলিকে প্রতিযোগিতায় কড়া টক্কর দেবে বলে মনে করা হচ্ছে।

 

Back to top button