টাইমলাইন

সামনে এল Samsung Galaxy Z Flip এর ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ এর আগে বার বার Samsung Galaxy Z Flip এর বিভিন্ন ছবি ও স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। এবার ফাঁস হল এই ফোনের ভিডিও।  দেখা যাচ্ছে একটি পার্পেল রঙের একটি Samsung Galaxy Z Flip ফোনকে। যাতে রয়েছে একটি ফোল্ডেবল ডিসপ্লে। বাইরের দিকেও থাকছে একটি ছোট্ট ডিস্প্লে, সেখানে দেখা যাচ্ছে সময়, তারিখ ও ব্যাটারি পার্সেন্টেজ। লম্বা এই ফোনটি পিছনের অংশটি বেশ গ্লসি, ফোল্ড হয়ে ঢুকে যাবে যে কোনো পকেটে। Galaxy Z Flip-এ Motorola Razr (2019)-এর মতো ডিজাইন ব্যবহার হয়েছে।

জেনে নিন এই ফোনের  স্পেসিফিকেশন 

Samsung Galaxy Z Flip-এ থাকছে একটি 6.7 ইঞ্চি HDR10+ ডিসপ্লে। 11 ফেব্রুয়ারি গ্যালাক্সি আনপ্যাকপড ইভেন্ট থেকে লঞ্চ হতে চলেছে ফোনটি। থাকতে চলেছে একটি 1.06 ইঞ্চিSuper AMOLED ডিসপ্লে। napdragon 855+ চিপসেট, 8GB RAM ও 256GB স্টোরেজ।Samsung Galaxy Z Flip-এর ভিতরে থাকবে 3,300 mAh ব্যাটারি। সঙ্গে থাকবে 15W ফাস্ট চার্জ ও 9W ওয়্যারলেস চার্জ সাপোর্ট

gsmarena 001 Bangla Hunt Bengali News

এই ফোনে রয়েছে দুটি রিয়ার ক্যামেরা। যেগুলিতে থাকবে 12 মেগাপিক্সেল সেন্সর। একটি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা ও অপরটি প্রাইমারি ক্যামেরা। সেলফি তোলার জন্যও থাকছে একটি 10 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

স্যামসাং গ্রুপ  একটি দক্ষিণ কোরীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান। এরা বিভিন্ন খাতে ব্যবসা করে থাকে, এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে সাম্সেওং ইলেকট্রনিক্স যারা বিশ্বের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স সামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান। সাম্সেওং  কোরিয়ার সর্ববৃহৎ প্রতিষ্ঠান। এর বর্তমান চেয়ারম্যান হচ্ছেন “ই গেওন্-হ্বি, যিনি স্যামসাং-এর প্রতিষ্ঠাতা ‘লি বিয়ং চল’-এর তৃতীয় সন্তান। কোরীয় ভাষায় “সাম্সং”-এর অর্থ “তিন তারকা”।

Back to top button