টাইমলাইনবিনোদনভিডিও

নজর না লাগে, স্বামীর হাত ধরে চোখে চোখ রেখে আয়াতুল কুরসি পড়ছেন সানা খান, ভাইরাল সেই ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই এক মুফতিকে বিয়ে করে শোরগোল ফেলে দিয়েছিলেন প্রাক্তন বলিউড অভিনেত্রী সানা খান (sana khan)। বলিউডকে বিদায় জানিয়ে ধর্মের পথে হাঁটতে শুরু করেন তিনি। তারপর হঠাৎ করেই গুজরাটের এক মৌলানা আনাস সাইদকে বিয়ে করে বসেন সানা।

তারপর থেকেই বিয়ের ছবি ও নানা ভিডিও (video) সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করে চলেছেন এই প্রাক্তন অভিনেত্রী। সম্প্রতি ফের একটি ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন সানা। সেখানে স্বামীর হাত ধরে তাঁর চোখে চোখ রেখে আয়াতুল কুরসি পড়তে দেখা যাচ্ছে তাঁকে। এভাবেই একে অপরকে অন‍্যের খারাপ নজর থেকে রক্ষা করছেন সানা ও আনাস।

IMG 20201130 115626 Bangla Hunt Bengali News

ভিডিওর ক‍্যাপশনে সানা লিখেছেন, ‘খারাপ নজর থেকে আপনাকে রক্ষা করে। প্রত‍্যেক বার নামাজের পর ও বাড়ি থেকে বেরোনোর সময় পড়বেন। স্বামী কাজে বেরোনোর আগে তাঁর সঙ্গে এই সুরাহ পড়তে ভুলবেন না।’ সানার এই ভিডিওটি এখন তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

সম্প্রতি স্বামী আনাসের সঙ্গে গাড়ি করে ঘুরতে বেরোতে দেখা গিয়েছিল সানাকে। সবুজ কুর্তা শারারাতে সেজেছিলেন তিনি। গাড়িতে বসে স্বামীর সঙ্গে ভিডিও করেন সানা। কফি খেতেও দেখা যায় তাঁকে।

 

প্রসঙ্গত, সম্প্রতি বিয়ের কিছু না দেখা ছবি শেয়ার করেছিলেন সানা। ছবিতে দেখা যায়, সাদা ক‍্যাথোলিক গাউন পরে বিয়ের জন‍্য তৈরি সানা। মাথায় পরেছেন সাদা হিজাব। স্বামী মৌলানা আনাসের সঙ্গেও পোজ দেন সানা। একটি ছবিতে পরিবারের বয়োজ‍্যেষ্ঠ‍্যদের আশীর্বাদ নিতে দেখা যায় সানাকে।

ছবির ক‍্যাপশনেও স্বামীর উদ্দেশে এক আবেগপূর্ণ বার্তা দেন প্রাক্তন অভিনেত্রী। তিনি লেখেন, ‘কখনো ভাবিনি হালাল প্রেম এত সুন্দর হবে তোমাকে বিয়ে করার আগে’। ছবিগুলি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে। এর আগে মেহেন্দি সেরেমনি ও বিয়ের আরো কিছু ছবি শেয়ার করেছিলেন সানা।

Back to top button