ছবিটাইমলাইনবিনোদন

‘আল্লাহর জন‍্যই একে অপরকে ভালবাসা, বিয়ে’, নববধূর বেশে স্বামীর সঙ্গে প্রথম ছবি শেয়ার সানার

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই বলিউডকে (bollywood) বিদায় জানিয়ে আল্লাহর দেখানো পথে জীবনযাপন করার কথা জানিয়েছিলেন অভিনেত্রী সানা খান (sana khan)। এবার এক মুফতিকে নিকা করলেন তিনি। অতি সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে তাঁদের বিয়ের ভিডিও। আর প্রকাশ‍্যে আসা মাত্রই তা ভাইরাল।

জানা যাচ্ছে, গুজরাটের সুরাটের মুফতি আনাসকে নিকা করেছেন সানা। ভিডিওতে দেখা যায়, সাদা বিয়ের গাউন পরে রয়েছেন প্রাক্তন অভিনেত্রী। মাথায় সাদা হিজাব। পাশে স্বামী মুফতি আনাসের পরনেও সাদা চোস্ত কুর্তা পাজামা। বিয়ের পর দুজনে মিলে কেক কাটতেও দেখা গিয়েছে তাঁদের।


এবার বিয়ের পর নিজের প্রথম ছবি শেয়ার করলেন সানা। ছবিতে দেখা যাচ্ছে, লাল সোনালি লেহেঙ্গা পরে নতুন বৌয়ের বেশে ক‍্যামেরা বন্দি হয়েছেন তিনি। পাশে স্বামী মুফতি আনাস। ক‍্যাপশনে সানা লিখেছেন, ‘আল্লাহর জন‍্যই একে অপরকে ভালবাসা, আল্লাহর জন‍্যই একে অপরকে বিয়ে, এই দুনিয়ায় আল্লাহ আমাদের একত্রে রাখুন ও জান্নাহতে পুনর্মিলন ঘটান’। নেটদুনিয়ায় এখন তুমুল ভাইরাল সানার এই ছবি।

বিগ বসের (bigg boss) একসময়কার প্রাক্তন প্রতিযোগী সানা খান জনপ্রিয়তার শিখরে উঠেছিলেন। বিগ বসের পাশাপাশি বেশ কয়েকটি বলিউড (bollywood) ছবিতেও কাজ করেছেন তিনি। কিন্তু সম্প্রতি এক বিষ্ফোরক ঘোষনা করেন সানা। ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে ধার্মিক পথে চলার সিদ্ধান্ত নেন তিনি।

নিজেই সোশ‍্যাল মিডিয়ায় একটি লম্বা পোস্টের মাধ‍্যমে এই খবর জানান সানা খান। সেই সঙ্গে এও বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রির আর কোনো কাজের জন‍্য যেন তাঁকে ডাকা না হয়। তুমুল ভাইরাল হয় সানার সেই পোস্ট।

কিন্তু হঠাৎ করে এমন চাঞ্চল‍্যকর সিদ্ধান্তের কারণ কি? সানার কথায়, “এই জীবন আসলে মৃত‍্যুর পরের জীবনকে আরো সুন্দর করে তোলার জন‍্যই সৃষ্ট। আর সেটা তখনি সম্ভব যখন মানুষ নিজের জন্মদাতার হুকুম অনুসারে জীবন যাপন করে ও শুধুমাত্র ধন সম্পত্তির কথা চিন্তা না করে। বরং অন‍্যায়ের জীবন ত‍্যাগ করে মনুষ‍্যত্বের সাধনা করে। তাই আমি আজ ঘোষনা করছি নিজের শোবিজের জীবন ছেড়ে মনুষ‍্যত্বের সাধনা ও নিজের জন্মদাতার হুকুম পালন করব।”

সানা আরো লেখেন, “আমি সকল ভাই ও বোনেদের অনুরোধ করছি আমার জন‍্য দোয়া করতে যাতে আল্লাহ আমার প্রার্থনা শোনেন। এভাবেই যেন তাঁর হুকুম অনুসারে জীবন যাপন করতে পারি ও মৃত‍্যুর পরের জীবন সুন্দর করে তুলতে পারি। সব ভাই বোনেদের অনুরোধ, এরপর থেকে শোবিজের কোনো কাজের জন‍্য আমাকে ডাকবেন না। অসংখ‍্য ধন‍্যবাদ।”

Back to top button