টাইমলাইনবিনোদনভিডিও

পাহাড়ের কোলে খাদের ধারে হিন্দি গানে চুটিয়ে নাচ, অপূর্ব শরীরী ভঙ্গিমায় ঝড় তুললেন সন্দীপ্তা

বাংলাহান্ট ডেস্ক: টেলিভিশন তথা টলিউডের অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন (sandipta sen)। একের পর এক ধারাবাহিকে ইতিমধ‍্যেই নিজের অভিনয় প্রতিভা দেখিয়ে মানুষের মন জয় করে নিয়েছেন তিনি। নেটদুনিয়াতেও হু হু করে বাড়ছে তাঁর ফলোয়ারের সংখ‍্যা। তার অন‍্যতম কারন, সন্দীপ্তার নিত‍্য নতুন ফটোশুটের ছবি।

এবারে ভ‍্যাকেশনে গিয়ে কয়েকটি ভিডিও শেয়ার করেছেন সন্দীপ্তা। পাহাড়ে ঘুরতে গিয়েছেন তিনি। আর সেখানে গিয়েই হিন্দি গানের তালে তুমুল নাচতে দেখা গিয়েছে তাঁকে। খাদের ধারে খাটানো তাবু। তার পাশেই হিন্দি গানের তালে জমিয়ে নাচলেন সন্দীপ্তা। মেরি নিন্দ উড় গয়ি হ‍্যায় ও দিল জুলাহা এই দুটি গানে নেচেছেন তিনি। দুটি ভিডিওই ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।


সম্প্রতি কয়েকটি নতুন ছবি শেয়ার করেন অভিনেত্রী। টাইট কালো সোয়েটার, খোলা চুল আর কাজল কালো চোখে নেটিজেনদের ঘুম কেড়ে নেন তিনি। ভিন্ন পোজে তিনটি ছবি তোলেন সন্দীপ্তা। প্রতিটি ছবিই ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

লকডাউনের মধ‍্যেও অনুরাগীদের বিনোদনের যোগান দিতে মাঝে মাঝেই টিকটক ভিডিও শেয়ার করতেন সন্দীপ্তা। কোনও জমকালো সাজ পোশাক নয়, একদম সাধারন ঘরোয়া ট্র‍্যাকসুটের সঙ্গে নো মেকআপ লুক। এভাবেই ক‍্যামেরা বন্দি হতে দেখা গিয়েছে অভিনেত্রী। আর এই ট্র‍্যাক সুট পরেই ঠুমকাও লাগাতে দেখা গিয়েছে তাঁকে।

ভাইরাল হওয়ার জন‍্য যে জমকালো বা স্বল্প পোশাকের কোনও প্রয়োজন হয় না সন্দীপ্তার ছবি, ভিডিও গুলিই তার প্রমাণ। একদম ছোট্ট বেলার ছবি থেকে শুরু করে স্কুল বা কলেজ জীবনের ছবিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তিনি। রবীন্দ্রজয়ন্তীর অনুষ্ঠানে ছোট্ট সন্দীপ্তা, ক্লাস নাইনের প‍্যারেডের ছবি বা বছর উনিশের তরুণী সন্দীপ্তা সব ছবিই ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সন্দীপ্তার টেলিভিশনে যাত্রা শুরু ‘দূর্গা’ সিরিয়ালের হাত ধরে। এই সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাঁর বিপরীতে ছিল গৌরব চ‍্যাটার্জি। তুমুল জনপ্রিয়তা পেয়েছিল সেই সিরিয়াল। সেখান থেকেই খ‍্যাতির শীর্ষে ওঠেন সন্দীপ্তা।

তবে মাঝে অভিনেতা রাহুল ব‍্যানার্জির সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে তুঙ্গে ওঠে বিতর্ক। সেই সময় একই সিরিয়ালে অভিনয় করছিলেন দুজন। এমনকি স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে বিচ্ছেদও হয়ে যায় রাহুলের। শোনা যায়, সন্দীপ্তার জন‍্যই নাকি বিবাহ বিচ্ছেদ হয় প্রিয়াঙ্কা রাহুলের। তবে এই নিয়ে কখনো মুখ খোলেননি অভিনেত্রী।

Related Articles

Back to top button