টাইমলাইনবিনোদন

সমস্ত গুঞ্জনে ইতি, প্রেমিকের প্রথম ছবি প্রকাশ‍্যে আনলেন পর্দার ‘মা সারদা’ সন্দীপ্তা

বাংলাহান্ট ডেস্ক: তাঁর ব‍্যক্তিগত জীবন নিয়ে অনেক চর্চা। তিনি কার সঙ্গে প্রেম করছেন না করছেন তা নিয়ে কৌতূহলের অন্ত নেই নেটনাগরিকদের। অবশেষে নিজেই সমস্ত জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। মনের মানুষকে প্রকাশ‍্যে আনলেন পর্দার মা সারদা।

সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন সন্দীপ্তা। নাচতে ভালবাসেন তিনি। তাই মাঝে মাঝেই নাচের রিল ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। পাশাপাশি টুকটাক ফটোশুটের ছবিও শেয়ার করতে থাকেন তিনি। অনুগামীর সংখ‍্যা নেহাত কম নয় সন্দীপ্তার। সম্প্রতি তাঁর সোশ‍্যাল মিডিয়া অ্যাকাউন্ট দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের।


এক ব‍্যক্তির সঙ্গে ছবি শেয়ার করেছেন সন্দীপ্তা। অভিনেত্রীর কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে তিনি। দুজনেই হাসি মুখে লেন্সবন্দি হয়েছেন। ক‍্যাপশনে সন্দীপ্তা লিখেছেন, ‘গল্প হলেও সত‍্যি’। সঙ্গে একটি হৃদয়ের ইমোজি। এই প্রথম প্রেমিকের ছবি প্রকাশ‍্যে আনলেন অভিনেত্রী।

সন্দীপ্তার প্রেমিকও বিনোদন জগতেরই। নাম সৌম‍্য বন্দ‍্যোপাধ‍্যায়। একটি OTT প্ল‍্যাটফর্মে কাজ করেন তিনি। ওয়েব সিরিজ ‘দ‍্য একেন’এ সৃষ্টিশীল প্রযোজনার দায়িত্বে ছিলেন সৌম‍্য। কীভাবে আলাপ হল দুজনের? এক সংবাদ মাধ‍্যমকে অভিনেত্রী জানান, এক বন্ধুর মিউজিক ভিডিও প্রকাশের অনুষ্ঠানে গিয়ে আলাপ হয় দুজনের।

প্রাথমিক আলাপ ভাললাগায় পরিণত হতে বেশি সময় লাগেনি। দুজনের সম্পর্কের বয়স নাকি কয়েক মাস। সন্দীপ্তার ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নতুন জুটিকে। কমেন্ট করেছেন অদ্রিজা রায়, মিমি দত্ত, সন্দীপ্তার প্রিয় বান্ধবী ত্বরিতা চট্টোপাধ‍্যায়, সৌরভ বন্দ‍্যোপাধ‍্যায়, ইশা সাহা, রাজদীপ গুপ্ত।

বেশ কিছুদিন ধরে ইন্ডাস্ট্রিতে চর্চা ছিল সন্দীপ্তা নাকি অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ‍্যোপাধ‍্যায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন। যদিও দুজনের কেউই বিষয়টা স্বীকার করেননি। তবে এবার সন্দীপ্তার পোস্টেই গুঞ্জনে ইতি পড়েছে।

Related Articles

Back to top button