টাইমলাইনবিনোদনভিডিও

‘তুমিই আমার রাম’, ক‍্যানসার মুক্ত হয়ে দশেরার আরতি করলেন সঞ্জয়, স্ত্রী মান‍্যতার ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: মাত্র কিছুদিন আগেই সন্তানদের জন্মদিনে সুখবরটা দিয়েছিলেন অভিনেতা সঞ্জয় দত্ত (sanjay dutt)। ক‍্যানসারকে হারিয়ে জীবন যুদ্ধে জয়ী হয়েছেন তিনি। এবার দশেরায় ধুমধাম সহযোগে পুজো করে সেই জয়ের আনন্দই সেলিব্রেট করলেন অভিনেতা।

নবরাত্রির দশম দিনে অশুভ শক্তিকে হারিয়ে জয়ী হয় শুভ শক্তি। এই বিশেষ দিনে ক‍্যানসারের বিরুদ্ধে যুদ্ধ জয়ের আনন্দও সেলিব্রেট করলেন সঞ্জয় দত্ত। পরিবারের সকলের সঙ্গে দশেরায় আরতি করতে দেখা গেল তাঁকে। এই ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন স্ত্রী মান‍্যতা।

ভিডিওটি শেয়ার করে মান‍্যতা লিখেছেন, ‘এই দশেরা এমন একজনকে উৎসর্গ করছি যে শুধু আমার জন‍্য না বরং আরো অনেকের কাছে অনুপ্রেরণা। জীবন তাঁর দিকে অনেক সমস‍্যা ছুঁড়ে দিয়েছে কিন্তু উনি সবসময় ধৈর্য্য, ভালবাসা দিয়ে সব যুদ্ধ জয় করেছেন। যখন আমরা ভাবলাম এবার আমরা শান্তি পেলাম তখনি জীবন আরো একটা চ‍্যালেঞ্জ ছুঁড়ে দিল। কিন্তু উনি প্রমাণ করে দিলেন মনের জোরে সব বাধা অতিক্রম করা যায়।’

তিনি আরো লেখেন, ‘তোমার মতো আর কেউ নেই সঞ্জু। তুমিই আমার শক্তি, আমার গর্ব, আমার রাম।’ মান‍্যতার পোস্ট করা এই ভিডিওটি এখন সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। অনুরাগীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন সঞ্জয় দত্তকে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই সন্তানদের জন্মদিনে ক‍্যানসার মুক্ত হওয়ার কথা ঘোষনা করেন সঞ্জয় দত্ত। তার আগে আগামী ছবির জন‍্য নতুন হেয়ারকাটে দেখা যায় তাঁকে। কন্নড় ছবি KGF Chapter 2 তে খলনায়ক অধীরার চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত। এর জন‍্য দাড়ি বাড়াচ্ছেন তিনি। সেই সঙ্গে ফের মাসলওয়ালা লুকেও দেখা যেতে চলেছে তাঁকে। এর আগেই প্রকাশ‍্যে এসেছিল অধীরার চরিত্রে সঞ্জয়ের প্রথম লুকের পোস্টার। তুমুল ভাইরালও হয়েছিল তা।

KGF ছবির পর সিকুয়েল হল KGF Chapter 2। ছবির পরিচালনা করছেন প্রশান্থ নীল। মুখ‍্য চরিত্রে রয়েছেন যশ। তিনি ইতিমধ‍্যেই শুরু করে দিয়েছেন ছবির শুটিং। লকডাউনের পর ফের জোর কদমে শুরু হয়েছে শুটিং।

এছাড়া ‘পৃথ্বীরাজ’ ছবিতেও দেখা যাবে সঞ্জয় দত্তকে। ঐতিহাসিক পটভূমিকায় তৈরি এই ছবিতে রয়েছেন অক্ষয় উমর ও মনুষী ছিল্লর। জানা যাচ্ছে, দিওয়ালির পর বলিউড ছবিতে কাজ শুরু করবেন সঞ্জয় দত্ত।

Back to top button