টাইমলাইনবিনোদন

সন্তানদের নিয়ে ভারত ছেড়ে দুবাই গিয়ে থাকেন স্ত্রী, ছেলেমেয়েদের সবসময় কাছেও পাননা সঞ্জয়

বাংলাহান্ট ডেস্ক: অগুন্তি সম্পর্কে জড়ানোর পর মান‍্যতা দত্তের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। বলিউডের ‘সঞ্জু বাবা’ এখন ঘোরতর সংসারী। দুই ছেলে মেয়ে শাহরান আর ইকরা কে চোখে হারান অভিনেতা। কিন্তু সবসময় তাদের কাছে পাওয়া সম্ভব হয় না তাঁর পক্ষে। মুম্বই ছেড়ে দুবাইতে দুই সন্তানকে নিয়ে থাকেন মান‍্যতা।

গত দু বছর ধরে ভারত ছেড়ে দুবাইতে রয়েছেন সঞ্জয় জায়া। সঙ্গে নিয়ে গিয়েছেন ছেলে মেয়েদেরও। কিন্তু যেতে পারেননি সঞ্জয়। তাঁর কাজের জায়গা মুম্বই। কাজ ফেলে দুবাইতে গিয়ে তো পড়ে থাকতে পারেন না তিনি। তবে ছেলেমেয়ে দুটোর জন‍্য প্রায়ই মন কাঁদে বাবার। তাই কাজের ফাঁকে সময় পেলেই দুবাই গিয়ে স্ত্রী সন্তানদের সঙ্গে সময় কাটিয়ে আসেন তিনি।


কিন্তু হঠাৎ ভারত ছেড়ে দুবাইতে থাকার কারণ কী মান‍্যতার? সঞ্জু বাবা জানান, দুবাইতে পড়াশোনা করছে তাঁর দুই সন্তান। মান‍্যতাও সেখানে কাজ করেন, নিজের মতো করে জীবন কাটান। কাউকেই আটকাননি সঞ্জয়। বরং তিনি খুশিই ছেলেমেয়েরা শিক্ষার ভাল সুযোগ পাওয়ায়।

নিজে যখনি কাজের থেকে ছুটি পান উড়ে যান দুবাই। যাতায়াত চলতেই থাকে। আবার ছেলে মেয়েদের গরমের ছুটির সময় তাদের সঙ্গে সময় কাটাতে যাবেন অভিনেতা। করোনা কালে প্রথম লকডাউনের আগে থেকেই দুবাইতে রয়েছেন মান‍্যতা ও দুই সন্তান। তারপর আর ফেরেননি।

তবে অভিনেতা জানান, ভারতেও তাঁদের থাকতে কোনো অসুবিধা হচ্ছিল না। তবে দুবাইতে থাকতে বেশি ভালবাসেন মান‍্যতা ও দুই সন্তান। ছেলেমেয়েদের স্কুল রয়েছে, স্ত্রীর ব‍্যবসার কাজকর্মও চলে দুবাইতে। সঞ্জয় বলেন, “আমরা সবাই ভারতে বড় হয়েছি। এখানে থাকতেও কোনো অসুবিধা হচ্ছিল না। ওদের দুবাইতে পাঠানোটা পরিকল্পিত ছিল না। মান‍্যতার ব‍্যবসাটা ভাল চলছিল। তাই ও চলে গেল আর ছেলেমেয়েরাও ওর সঙ্গেই গেল।”

মুম্বইতে সর্বক্ষণ ছেলেমেয়েকে দেখতে না পাওয়ায় কষ্ট তো লাগে? সঞ্জয় জানান, সন্তানদের ওখানে ভাল থাকতে দেখেই খুশি তিনি। তাঁর মেয়ে পিয়ানো বাজাতে শিখছে আর ছেলে পেশাগত ফুটবল টিমের হয়ে খেলছে। ওদের আনন্দটাই সবথেকে গুরুত্বপূর্ণ সঞ্জয়ের কাছে।

Related Articles

Back to top button