টাইমলাইনবিনোদন

ঘরোয়া ভাবে গণপতির আরাধনা করলেন সঞ্জয় দত্ত, প্রার্থনা করলেন সকলের সুস্থতা

বাংলাহান্ট ডেস্ক: প্রতিবছরের মতো এবছরও বাড়িতে গণপতির (ganpati) আরাধনা করলেন সঞ্জয় দত্ত (sanjay dutt)। সবেমাত্র ধরা পড়েছে তাঁর ফুসফুসের ক‍্যান্সার। তার উপর দোসর করোনা পরিস্থিতি। তাই এ বছর আর সেই চেনা আড়ম্বর চোখে পড়েনি অন‍্য বারের মতো।

অন‍্য বছর এই দিনে লোকে লোকারণ‍্য হয়ে থাকে সঞ্জয় দত্তের বাড়ি। বলিউডের অনেক তারকাই আসেন তাঁর বাড়ির পুজোতে। কিন্তু এ বছর কারওরই ঢোকার অনুমতি নেই অভিনেতার বাড়িতে। পরিবারের সঙ্গেই গণপতি বাপ্পাকে নিষ্ঠাভরে পুজো করেন তিনি।


স্ত্রী মান‍্যতার সঙ্গে গণেশের সামনে দাঁড়িয়ে ছবিও তুলেছেন অভিনেতা। সেই ছবি সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, ‘প্রত‍্যেক বছরের মতো এবছর ধুমধাম করে পুজো হয়নি কিন্তু বাপ্পার উপর ভরসা একই রকম রয়েছে। প্রার্থনা করি এই উৎসব সবার জীবন থেকে বাধা বিপত্তি সরিয়ে দিক ও সকলকে সুস্থ ও শান্তিতে রাখুক। গণপতি বাপ্পা মোরয়া।’

অনেক বলিউড তারকার বাড়িতেই এবছর ঘরোয়া ভাবে পালিত হয়েছে গণেশ চতুর্থী। রাজকুমার রাও, বিপাশা বাসু, শিল্পা শেট্টি, নীল নীতিন মুকেশ সহ অনেকেই শেয়ার করেছেন পুজোর ছবি, ভিডিও।

প্রসঙ্গত, ১১ অগাস্ট জানা যায় ফুসফুসের ক‍্যানসারে আক্রান্ত হয়েছেন সঞ্জয় দত্ত। প্রথমে স্টেজ ৩ বললেও পরে চিকিৎসকরা জানান অভিনেতার ক‍্যানসার স্টেজ ৪ এ চলে গিয়েছে। এরপরেই মার্কিন মুলুক বা সিঙ্গাপুরে চিকিৎসা করাতে যাওয়ার জন‍্য কেন্দ্রের কাছে অনুমতি চান তিনি। কেন্দ্রের তরফে তাঁকে অনুমতি দেওয়া হয়েছে কিনা তা জানা যায়নি কিন্তু কাল বিলম্ব না করে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালেই শুরু হয়েছে সঞ্জয় দত্তের কেমোথেরাপি।

Related Articles

Back to top button