ক্রিকেটখেলাটাইমলাইনIPL

রায়ডু এবং পীযূষ চাওলাকে নিয়ে বেফাঁস মন্তব্য করে ফের বিতর্কে জড়ালেন সঞ্জয় মঞ্জরেকর

বাংলা হান্ট ডেস্কঃ 2019 বিশ্বকাপে ভারতীয় দলের নির্বাচকরা তাকে দলে নেয় নি আর তারই জবাব দেওয়ার জন্য আইপিএল এর মত এই বড় মঞ্চকে বেছে নিলেন আম্বাতি রায়াডু। গতকাল আইপিএলের উদ্বোধনী ম্যাচে ব্যাট হাতে চেন্নাই সুপার কিংসকে একাই জিতিয়ে দিলেন এই হায়দ্রাবাদি ব্যাটসম্যান। মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে 48 বলে 71 রানের বিধ্বংসী ইনিংস খেলে চেন্নাই সুপার কিংসের জয় আরও সহজ করে দিয়েছেন রায়াডু।

রায়াডু গতকালকের ইনিংস মন কেড়ে নিয়েছে হাজার হাজার ক্রিকেট ভক্তদের। সেই সঙ্গে রায়াডুর ইনিংসের প্রশংসা করেছেন বহু ক্রিকেট বিশেষজ্ঞ। অনেক প্রাক্তন ক্রিকেটার দাবি করেছেন বিশ্বকাপে বিজয় শংকরের জায়গায় রায়াডুকেই দলে জায়গা দেওয়া উচিত ছিল। অর্থাৎ রায়াডুর গতকালকের ইনিংস যে আপামর ভারতবাসীর মন কেড়ে নিয়েছে সেটা বলাই বাহুল্য।

তবে রায়াডুর অসাধারণ ইনিংসের পরেই রায়াডুকে নিয়ে বেফাঁস মন্তব্য করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকার। সঞ্জয় মঞ্জরেকারকে তার বেফাঁস কথাবার্তার জন্যই এবার ধারাভাষ্যকারের প্যানেল থেকে তাকে বাদ দিয়ে দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। এইদিন রায়াডুকে ‘লো প্রোফাইল’ ক্রিকেটার বলে ক্রিকেটভক্তদের রোষানলে পড়েছেন সঞ্জয় মঞ্জরেকর। সেই সাথে আরেক চেন্নাইয়ের ক্রিকেটার পীযূষ চাওলাকেও ‘লো প্রোফাইল’ ক্রিকেটার বলে দাবি করেছেন সঞ্জয় মঞ্জরেকর।

Back to top button