ক্রিকেটখেলাটাইমলাইনIPL

শুধুমাত্র সঞ্জুর জন্যই রাজস্থানকে সমর্থন করি, স্মৃতি মান্ধানার কথায় প্রেমের গন্ধ পাওয়া যাচ্ছে

বাংলা হান্ট ডেস্কঃ আইপিএলে বিভিন্ন মানুষ বিভিন্ন দলকে সমর্থন করেন। কেউ সমর্থন করেন কলকাতাকে, কেউ সমর্থন করেন চেন্নাইকে, তো আবার কেউ ব্যাঙ্গালুরুকে। আইপিএলে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির ভক্তরা ছড়িয়ে রয়েছে দেশের বিভিন্ন প্রান্তে। তবে তুলনামূলকভাবে একটু হলেও কম সমর্থক রাজস্থান রয়েলস দলের। আর এই দলকেই সমর্থন করেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের অন্যতম সেরা ব্যাটসম্যান স্মৃতি মান্ধানা।

স্মৃতি মান্ধনার রাজস্থান রয়েলস দলকে সমর্থন করার পেছনে রয়েছে শুধুমাত্র একজন ক্রিকেটার। এই ক্রিকেটারের পাওয়ার হিটিং খুবই মনে ধরেছে স্মৃতি মান্ধনার। তিনি হলেন সঞ্জু স্যামসন।

দুবাই আইপিএলে সঞ্জু স্যামসন যে মেজাজে ব্যাটিং করে চলেছেন এতে কার্যত বোল্ড হয়েছেন ভারতীয় মহিলা ক্রিকেট সুন্দরী স্মৃতি মান্ধানা। এমনকি স্মৃতি মান্ধানা নিজের মুখে স্বীকার করে নিয়েছেন যে তিনি সঞ্জু স্যামসনের ব্যাটিংয়ে মুগ্ধ। এই বছর আইপিএল-এ দুর্দান্ত ব্যাটিং করছেন সঞ্জু, কলকাতা নাইট রাইডার্স ম্যাচ বাদ দিলে প্রত্যেক ম্যাচেই জ্বলে উঠেছেন তিনি। সঞ্জুর এই ধারাবাহিক বিধ্বংসী ব্যাটিংই নজর কেড়েছে স্মৃতি মান্ধানার। স্মৃতি মান্ধানা জানিয়েছেন তিনি শুধুমাত্র সঞ্জু স্যামসনের জন্যই রাজস্থান রয়েলস দলকে সমর্থন করছেন। আর এতেই তৈরি হয়েছে জল্পনা। অনেকেই স্মৃতির এই কথায় কিছুটা রোমান্টিকতার আঁচ পাচ্ছেন। যদিও এই ব্যাপার এখনো পর্যন্ত কোনো কথাই শোনা যায়নি এই দুজনের মুখে।

Back to top button