টাইমলাইনপশ্চিমবঙ্গ

Big Breakingঅল্পের জন্য রক্ষা শান্তনু ঠাকুর,হত্যার ছক ছিলো দাবি বিজেপির

উদয়ন বিশ্বাস, বাংলাHunt :পঞ্চম দফার নির্বাচন গতকাল।সারা ভারতবর্ষের সবথেকে গণতন্ত্রের বড় উৎসব লোকসভা নির্বাচন ইতিমধ্যে চলছে। চতুর্থ দফার ভোট ইতিমধ্যে শেষ হয়ে গেছে। গতকাল পঞ্চম দফার পক্ষে সেখানে বনগাঁ লোকসভা কেন্দ্রে ভোট আছে। সেই পরিপ্রেক্ষিতে বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর তিনি গাইঘাটা দিকে যাচ্ছিলেন। সেই সময় তার গাড়িতে দাঁড়িয়ে ছিল তখন সরকারি একটি গাড়ি এসে তার গাড়িতে ধাক্কা মারে।

অল্পের জন্য প্রাণে বেঁচে যান। তার গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। স্থানীয় বাসিন্দারা তাকে সরকারি হাসপাতাল নিয়ে গেছে। তার মাথায় ক্ষত চিহ্ন রয়েছে। কি কারণে শান্তনু ঠাকুরের গাড়িতে একটা সরকারি বাস সজোরে আঘাত করল সেই নিয়ে প্রশ্ন তুলেছে বিজেপি।

বিজেপির তরফ থেকে দাবি করা হয়েছে তাকে পরিকল্পনা করে হত্যা করেছিল দুষ্কৃতীরা কিন্তু ঘটনার এখনো সঠিক সত্যতা জানা যায়নি। তার মাথায় কয়েকটি সেলাই পড়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন গাড়ির মধ্যে সেফটি বেলুন খুলে যাওয়ায় তিনি প্রাণে বেঁচে গেছে, না হলে তিনি মৃত্যুর সম্মুখীন হতেন। এই ঘটনার পিছনে কি সত্যিই তার চক্রান্ত রয়েছে নাকি নেহাতই দুর্ঘটনা? বিজেপি মধ্যে পূর্ণাঙ্গ তদন্ত দাবি করেছে.

বলে বিস্তারিত আসছে…….

Back to top button
Close