টাইমলাইনবিনোদন

মেয়ের বিপদে পাশে নেই সইফ, মা অমৃতার হাত ধরে মুম্বই ফিরলেন NCBর সমনপ্রাপ্ত সারা আলি খান

বাংলাহান্ট ডেস্ক: মাদক মামলায় নারকোটিকস কন্ট্রোল (NCB) ব‍্যুরোর সমন পেয়েছেন সারা আলি খান (sara ali khan)। আগামী ২৬ সেপ্টেম্বর NCB এর অফিসে হাজিরা দিতে হবে তাঁকে। তাই আজ মা অমৃতা সিংয়ের সঙ্গে গোয়া থেকে মুম্বই ফিরলেন সারা।

এদিন বিকেলে মুম্বই বিমানবন্দরে অমৃতা সিংয়ের সঙ্গে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন সারা। মাস্ক, ফেসশিল্ড পরে বিমানবন্দরে দেখা যায় সারা ও অমৃতাকে। NCBর সমন পাওয়ার পর এখনো পর্যন্ত প্রকাশ‍্যে কোনো কথাই বলেননি সারা আলি খান। তবে এই বিপদের সময় মা অমৃতাই যে তাঁর শেষ ভরসা তা এই দৃশ‍্য দেখেই স্পষ্ট।


অপরদিকে মেয়ের এই ঘোর বিপদের সময় মুম্বইতেই থাকছেন না বাবা সইফ আলি খান। জানা গিয়েছে, লাল সিং চাড্ডা ছবির শুটিংয়ের জন‍্য দ্বিতীয় পক্ষের স্ত্রী করিনা ও ছেলে তৈমুরকে নিয়ে দিল্লি রওনা দিয়েছেন তিনি। শীঘ্রই ফের মা হতে চলেছেন করিনা। তাই এই সময় স্ত্রীয়ের পাশেই থাকতে চান সইফ।

প্রসঙ্গত, বুধবার রাতেই সারা আলি খানের বাড়িতে হাজির হয় NCB এর একটি টিম। মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন‍্য সমন পান সারা। এবার রিয়ার মতোই NCB এর জেরার মুখে পড়তে হবে অভিনেত্রীকে।

সম্প্রতি রিয়া ফের দাবি করেন, কেদারনাথ ছবির শুটিংয়ে নাকি নেশা করেই থাকতেন সুশান্ত ও সারা আলি খান। এর আগেই মাদক মামলায় সারার নাম নিয়েছিলেন রিয়া। সেই সূত্রে চলতি সপ্তাহেই সারা, শ্রদ্ধা কাপুরকে ডেকে পাঠাতে পারে NCB। এমনটাই খবর আগে জানা গিয়েছিল।

এছাড়াও প্রকাশ‍্যে এসেছে একটি গোপন ভিডিও যেখানে সুশান্তের সঙ্গে বসে সারাকে ধূমপান করতে দেখা যাচ্ছে। ওই বাগান বাড়িতেই ভিডিওটি শুট করা হয়েছে বলে খবর। নেটিজেনদের সন্দেহ সারা ও সুশান্ত আদৌ কি ধূমপান করছিলেন? নাকি মাদক সেবন করছিলেন? আশা করা যাচ্ছে NCBর জেরায় আসল সত‍্যিটা উঠে আসবে।

Back to top button