টাইমলাইনবিনোদন

চতুর্থ বারের জন‍্য বাবা হয়েছেন সইফ, দু হাত ভরে উপহার নিয়ে সৎ ভাইকে দেখতে হাজির সারা

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান (kareena kapoor khan)। চতুর্থ বারের জন‍্য বাবা হয়েছেন সইফ আলি খান (saif ali khan)। ইতিমধ‍্যেই সদ‍্যোজাতকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন করিনা সইফ। এবার উপহার নিয়ে সৎ ভাইকে দেখতে উপস্থিত হলেন সারা আলি খান (sara ali khan)।

করিনা সইফের নতুন বাড়িতে এদিন উপস্থিত হতে দখা যায় সারাকে। গাড়ি থেকে নেমে হাতে বেশ কয়েকটি প‍্যাকেট নিয়ে বাড়িতে ঢুকতে দেখা যায় তাঁকে। দিব‍্যি বোঝা যায় ছোট্ট ভাইকে দেখতেই উপহার নিয়ে উপস্থিত হয়েছেন সারা। পাপারাৎজির দিকে তাকিয়ে হাসতেও দেখা যায় অভিনেত্রীকে।


কিছুদিন আগেই হাসপাতাল থেকে গাড়ি নিয়ে বেরোতে দেখা যায় সইফ, তৈমুর ও করিনাকে। তবে পাপারাৎজির সামনে পোজ দেননি অভিনেত্রী। ন‍্যানির কোলে ছিল ছোট্ট নবাব পুত্র। গাড়ির কাঁচের বাইরে থেকেই তার দিকে ক‍্যামেরা তাক করে পাপারাৎজি। তবে উলটো দিকে ফিরে থাকায় তার মুখ দেখার সুযোগ একেবারেই ছিল না। ক‍্যামেরার ফোকাসে আসে সদ‍্যোজাতর এক মাথা চুল।

গাড়িতে বাবা সইফের কোলে বসে ক‍্যামেরার দিকে তাকাতে দেখা যায় তৈমুরকেও। এর আগে সদ‍্যোজাতর কথা বলতে গিয়ে রণধীর কাপুর বলেছিলেন, সব শিশুদেরই তাঁর এক রকম লাগে। তবে সবাই বলছে করিনার দ্বিতীয় সন্তানকে নাকি তৈমুরের মতোই দেখতে হয়েছে।

অপরদিকে ইতিমধ‍্যেই করিনার দ্বিতীয় পুত্র সন্তানকে নিয়ে ট্রোল শুরু হয়ে গিয়েছে নেট জগতে। টুইটারে রীতিমতো ট্রেন্ড করতে শুরু করেছে চেঙ্গিস খাঁ ও ঔরঙ্গজেব। করিনাকে নেটিজেনদের প্রস্তাব, প্রথম ছেলের নাম তৈমুর রেখেছিলেন। এবার তাহলে দ্বিতীয় জনের নাম ঔরঙ্গজেব বা চেঙ্গিজ রাখুন। নবাব পরিবারের দ্বিতীয় উত্তরাধিকারীর জন্ম হতে না হতেই তুমুল ট্রোলের মুখে পড়তে হয়েছে সইফ করিনা সহ নবজাতককে।

অপরদিকে দাদু রণধীর জানান, এখনো কোনো নামই ঠিক হয়নি সদ‍্যোজাতর। তবে খুব শীঘ্রই একটি নাম ঠিক করা হবে বলে জানান রণধীর। করিনা ও সইফের সাফ কথা, তৈমুরের বেলায় যে ভুল তাঁরা করেছেন তা আর দ্বিতীয় বার করতে রাজি নন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button