টাইমলাইনবিনোদন

‘আমি বলতে শুরু করলে রোজই বিষ্ফোরণ হবে’, বেফাঁস সারা আলি খান!

বাংলাহান্ট ডেস্ক: তারকা সন্তানদের মধ‍্যে যারা বলিউডে (Bollywood) অভিষেক করেছেন তাঁদের মধ্যে অন্যতম হল সইফ আলি খান কন্যা সারা আলি খান (sara ali khan)। অভিনয়ে পা রাখার আগে তেমন জনপ্রিয় না হলেও বলিউডে এসেই তাঁর জনপ্রিয়তা হু হু করে বাড়তে শুরু করে।

ইতিমধ্যেই রণবীর সিং, বরুণ ধাওয়ান, কার্তিক আরিয়ানের মতো জনপ্রিয় ও সফল অভিনেতাদের সঙ্গে কাজ করে ফেলেছেন সারা। তাঁর প্রতিটা ছবিই বক্সঅফিসে বেশ সাফল্যও পেয়েছে। অভিনয়ের পাশাপাশি নিজের নম্র আচরণ দিয়েও নেটিজেনদের মন জয় করে নিয়েছেন সইফ কন্যা। সোশ্যাল মিডিয়াতে তাঁর ফ্যান ফলোয়িং দেখবার মতো।


তবে সারার মতে, একজন অভিনেত্রীর সামাজিক দায়বদ্ধতাও রয়েছে কিছু। তাঁর কথায়, “একজন অভিনেত্রীর অভিনয় ও সামাজিক দায়বদ্ধতার মধ‍্যে ভারসাম‍্য বজায় রেখে চলা জরুরি। তবে শুধু যে ছবির মাধ‍্যমেই সামাজিক দায়বদ্ধতা দেখাতে হবে এমন কোনো মানে নেই।”

সারা সাফ বলেন, “আমাকে যদি সামাজিক বার্তাই দিতে হয় তাহলে আমি ডকুমেন্টরি ছবি করব। কিন্তু আমি কিছু গল্পের মধ‍্য দিয়ে মানুষের কাছে পৌঁছাতে চাই। সামাজিক বার্তা দেওয়ার দায়ভার আমার নয়। অভিনয়ের মাধ‍্যমে আমার চরিত্রগুলির মাধ‍্যমে যেটুকু আমার পক্ষে দেওয়া সম্ভব ততটাই। কিন্তু একটা জিনিস ভুললে চলবে না। ছবিতে আমার চরিত্র ও বাস্তব জীবনে আমার মধ‍্যে অনেক তফাৎ রয়েছে।”

কিন্তু অভিনয় ছাড়া অন‍্যান‍্য বিষয় নিয়ে কখনো কথা বলেন না কেন সারা আলি খান? এখন বহু তারকাই রাজনীতি থেকে শুরু করে বহু প্রসঙ্গেই নিজের মতামত প্রকাশ করেন। কিন্তু সারাকে কখনো এমনটা করতে দেখা যায়নি। এই প্রসঙ্গে তিনি বলেন, “আমি যেমন মেয়ে তাতে আমি কথা বললে রোজই কোনো না কোনো বিষ্ফোরণ ঘটবে। তাই আমি চুপ থাকি।”

Back to top button