fbpx
টাইমলাইনবিনোদন

ভাইয়ের সঙ্গে জলেই আলাপচারিতায় মগ্ন সারা

বাংলাহান্ট ডেস্ক: কেরলের পর এবার মলদ্বীপ। বলা চলে জলেই কাটছে নবাবকন্যা সারা আলি খানের সময়। কিছুদিন আগেই কেরলে প্রিয় বান্ধবীর সঙ্গে চুটিয়ে হুল্লোড় করেছেন। এবারে তিনি পৌঁছে গিয়েছেন মলদ্বীপ। তবে এবার সঙ্গে ছোট ভাই ইব্রাহিম। তাঁর সঙ্গেই এবার জলে গা ভাসিয়েছেন সারা।

একের পর এক ছবি রয়েছে তাঁর ঝুলিতে। খুবই ব্যস্ত শিডিউল। তার মধ্যেই সময় বার করে ঘুরে বেড়াচ্ছেন সারা আলি খান। এর আগে কেরল গিয়েছিলেন, এবার গেলেন মলদ্বীপ। সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার তো আছেই। ভাই ইব্রাহিমকে সঙ্গে নিয়েই জলে নেমে পড়েছেন সারা। খুনসুটির সঙ্গে সঙ্গে গভীর আলাপচারিতাও চলছে। সবই ওই জলের মধ্যেই।

সম্প্রতি এই ছবিগুলো নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন সারা আলি খান। শুধু তাই নয়। বিকিনি পরে জলের মধ্যেই প্রাতরাশ সারার ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। বলা বাহুল্য পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলো। সারার সৌন্দর্য্যের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

View this post on Instagram

☀️🦋🌊🛶⛵️🚤🏝

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

এর আগে কেরলে ঘুরতে গিয়ে বিকিনি পরে ছবি জলে ভেসে থাকার ছবি শেয়ার করেছিলেন সারা। সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়ে যায় সেই ছবি দেখে। বিকিনি পরিহিত সারাকে দেখে রাতের ঘুম ওড়ে নেটিজেনদের। প্রথমে অনেকেই ভেবেছিলেন সারা দেশের বাইরে কোথাও ছুটি কাটাচ্ছেন। কিন্তু তারপরে জানা যায় তিনি রয়েছেন এদেশেই। এমনকি দক্ষিণ ভারতীয় খাবার খাওয়ার ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী। প্রসঙ্গত, এই মুহূর্তে পরিচালক ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’এর সিকুয়েলের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সারা আলি খান। তাঁর বিপরীতে এই ছবিতে রয়েছেন বরুণ ধাওয়ান। এছাড়াও কার্তিক আরিয়ানের সঙ্গে ‘লভ আজ কাল টু’এর শুটিংও শেষ করেছেন তিনি। আগামী বছর ভ্যালেন্টাইনস ডেতে মুক্তি পেতে চলেছে এই ছবি।

Close
Close