পেজ -3হোম পেজ

সারার নামে জারি পুলিশি নোটিশ !

বাংলা hunt ডেস্ক : গতবছরের কথা , সইফ আলী খানের কন‍্যা সারা আলী খানের ডেবিউ হয় বলিউডে। প্রথম ছবি ” কেদারনাথ”।ছবিতে সুশান্ত সিং রাজপুত এর বিপরীতে তার অভিনয় প্রশংসিত হয়েছিল সর্বমহলে।ছবিটি বক্স অফিসে দারুণ ব‍্যবসা করেছিল। তার রেশ কাটতে না কাটতেই বছর শেষে সুপারস্টার রনবীর সিংয়ের সাথে জুটি বেঁধে অভিনয় করেন “সিম্বা” ছবিতে।রোহিত শেট্টি পরিচালিত সেই ছবিটি বক্স অফিসে ২০০ কোটির গন্ডি পেড়িয়েছে।

অর্থাৎ প্রথম দুই ছবির মধ্যে দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজস্বতা তৈরী করেছেন এই অভিনেত্রী।ইতিমধ্যে শেষ করেছেন তার পরবর্তী ছবির কাজ।ছবির নাম ” লাভ আজকাল – ২ ” ।ইমতিয়াজ আলী পরিচালিত এই ছবির প্রথম ভাগে অভিনয় করেছিলেন সইফ আলী খান এবং দীপিকা পাড়ুকোন।তার সাফলতার রেশ ইমতিয়াজ তার পরবর্তী পর্বে ধরে রাখতে পারেন কি না তা এখন সময়ের অপেক্ষা।

শুধু তাই নয়, ছবিতে সারার বিপরীতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান।প্রসঙ্গত, করন জোহরের ” কফি উইথ করন ” তে বাবা সইফ আলী খানের সাথে হাজির হয়েছিলেন সারা।সেখানে করনের করা একটি প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছিলেন অভিনেতা রনবীর কাপুর কে বিয়ে এবং কারোর সাথে ডেটে যাওয়ার অপশন দেওয়া হলে কার্তিক আরিয়ান কেই পছন্দ করবেন তিনি।

এরপর থেকেই তার সাথে কার্তিকের সম্পর্ক নিয়ে তৈরী হয়েছিল জল্পনা, সেই জল্পনা ক্রমশ উদ্ধমুখী এবং তা এক অন‍্যমাত্রা পায় সারার এই ছবিতে অভিনয়ের করার সূত্রে।কিন্তু সমস্যার সূত্রপাত অন‍্য জায়গায়।ইমতিয়াজের ছবিতে অভিনয় করতে গিয়ে পুলিশের নোটিশ ধরতে হলো সারাকে।

কারন সম্প্রতি কার্তিকের সাথে সারার একটি ভিডিও হয়েছিল ভাইরাল যেখানে সারা কে বিনা হেলমেটে কার্তিকের বাইকের পিছনে বসে থাকতে দেখা যায়।

Leave a Reply

Close
Close