ক্রিকেটটাইমলাইনভাইরাল

‘এই ভাবে ব্যাট করার অপেক্ষায়’, নগ্ন ছবি পোস্ট করে লিখলেন মহিলা ক্রিকেটার, মুহুর্তে ভাইরাল

viral photo : ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান এবং উইকেটকিপার সারা টেলর (sara taylor) কিছুদিন আগেই নেটদুনিয়াকে অবাক করে দিয়েছিলেন সাহসী ছবি পোস্ট করে।কেবল উইকেট রক্ষার গ্লাভ ছাড়া কিছু না পরে একটি নগ্ন ছবি পোস্ট করে সবাইকে অবাক করে দেন তিনি।

সারাহ আবারও একটি হেলথ ম্যাগাজিনের জন্য তার সাম্প্রতিক ফটোশুট থেকে আরও একটি চাঞ্চল্যকর পোস্ট দিয়ে ভাইরাল হয়ে গিয়েছেন তিনি। এই ছবিতে তার হাতে কেবল ব্যাট দেখা যায়। উর্দ্বাঙ্গে অন্য কোনো বস্ত্র নেই। যা তুমুল ভাইরাল হয়ে গিয়েছে সামাজিক মাধ্যমে।

উদ্বেগ ও মানসিক চাপের মতো মানসিক রোগে আক্রান্ত এই ৩০ বছর বয়সী এই সমস্যা সম্পর্কে সচেতনতা বাড়াতে অভিযানের অংশ হয়েছেন সম্প্রতি। ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন তিনি যার সাথে লেখা রয়েছে – “ওয়েটিং টু গো ইনটু ব্যাট লাইক” অর্থাৎ এই ভাবে ব্যাট করতে যেতে চাই। যা মুহুর্তে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

টেলর অতীতে হতাশার লড়াইয়ের সাথে লড়াই করার বিষয়টি প্রকাশ্যে স্বীকার করেছিলেন যা তার ক্রমবর্ধমান ক্রিকেট ক্যারিয়ারকে বাধাগ্রস্ত করেছিল। হোয়াইটচেল-বংশোদ্ভূত এই ক্রিকেটার, যিনি সর্বকালের সেরা খেলোয়াড়দের একজন হিসাবে বিবেচিত।

এর আগের ছবিটির ক্যাপশনে লেখা ছিল, “যে কেউ আমাকে চেনে সে জানবে যে এটি আমার কম্ফোর্ট জোন থেকে কিছুটা দূরে, তবে আমি নিজেকে নিয়ে খুব গর্বিত… দয়া করে মনে রাখবেন প্রত্যেক মহিলাই সুন্দরী। ” ছবিটির শ্যুটিংয়ের সময় তিনি অস্বস্তিতে পড়েছিলেন তাও স্বীকার করেছেন এই ব্যাটস ওম্যান।

 

Back to top button