টাইমলাইনবিনোদন

নিজে খাচ্ছেন জেলের ভাত, হাইপ্রোফাইল আইনজীবীর পারিশ্রমিক কিভাবে মেটাচ্ছেন রিয়া? ফাঁস বিষ্ফোরক তথ‍্য

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) মামলায় রিয়া চক্রবর্তীই (rhea chakraborty) নাকি ‘মূল অভিযুক্ত’। এখনো পর্যাপ্ত প্রমাণ না মিললেও সুশান্তের মৃত‍্যুর পর থেকেই একের পর এক অভিযোগের তীরে বিদ্ধ হচ্ছিলেন অভিনেত্রী। প্রথমে সুশান্তের অজান্তে তাঁর বিপুল পরিমাণ টাকা লোপাট করা এবং এখন মাদক নেওয়ার অপরাধ। আপাতত শ্রীঘরেই দিন কাটছে রিয়ার।

অপরদিকে অভিনেত্রীর আইনজীবী সতীশ মানশিন্ডে (satish manshinde) ক্রমাগত চেষ্টা করে চলেছেন মক্কেলকে জেলের বাইরে বের করার। কিন্তু তাঁর সে চেষ্টা হালে পানি পাচ্ছে না। এমতাবস্থায় প্রশ্ন উঠেছে, রিয়ার কাছে যদি সুশান্তের টাকা নাই থাকে তবে এখনো পর্যন্ত আইনজীবীর পারিশ্রমিক মেটাচ্ছেন কিকরে তিনি?


উল্লেখ‍্য, সতীশ মানশিন্ডে ভারতের বাঘা বাঘা আইনজীবীদের মধ‍্যে অন‍্যতম। খাস সঞ্জয় দত্ত ও সলমন খানের হয়ে মামলা লড়েছিলেন তিনি। সুতরাং বলা বাহুল‍্য তাঁর দক্ষিণাও বেশ মোটাই হয়। জানা যায়, প্রতি শুনানির জন‍্য ১০ লক্ষ করে টাকা নেন তিনি।

বলিউডে রিয়া যে এখনো পসার জমাতে পারেননি তা সকলেই জানেন। বরং তাঁর বেশিরভাগ ছবিই ফ্লপের খাতায়। তাহলে জেলের পেছনে থেকেও কিভাবে আইনজীবীর পারিশ্রমিক মেটাচ্ছেন রিয়া!  স্বাভাবিক ভাবেই শুরু হয়েছে জল্পনা‌।

এবার এসবেরই উত্তর দিয়েছেন সতীশ মানশিন্ডে নিজেই। এক সংবাদ মাধ‍্যমকে তিনি বলেন, “অনেকদিন ধরেই পারিশ্রমিকের বিষয় নিয়ে আমাকে ও আমার মক্কেলকে ট্রোল করা হচ্ছে। আবার অনেকে বলছে আমি নাকি বিনা পারিশ্রমিকে মামলা লড়ছি। তাদের উদ্দেশ‍্যে আমি বলব পারিশ্রমিকের ব‍্যাপার সম্পূর্ণ আমার ও আমার মক্কেলের ব‍্যক্তিগত।”

এর আগেও এই নিয়ে ট্রোলের মুখে পড়েছিলেন রিয়া। তখনো মুখ খুলতে দেখা গিয়েছিল মানশিন্ডেকে। সংবাদ সংস্থা ANI কে তিনি বলেছিলেন, “রিয়া সাক্ষাৎকারে এটাই বলেছেন যে এই মামলার জন‍্য আমি নিজের পারিশ্রমিক বৃদ্ধি করিনি। মানুষ যে বলছে আমি নাকি বিনা পয়সাতেই রিয়ার হয়ে মামলা লড়ছি তা সম্পূর্ণ মিথ‍্যে। পারিশ্রমিকটা অবশ‍্যই একটা গুরুত্বপূর্ণ বিষয় মক্কেল ও আমার মধ‍্যে।”

Back to top button