টাইমলাইনভারত

বঁদায়ু গণধর্ষণকাণ্ডে অবশেষে ধরা পড়ল মূল অভিযুক্ত সত্যনারায়ণ, আশ্রয়দাতাকেও গ্রেফতার করল পুলিশ

বাংলাহান্ট ডেস্কঃ গ্রেফতার হল বঁদায়ু গণধর্ষণকাণ্ডের (Budaun Gang Rape) মূল অভিযুক্ত সত্যনারায়ণ (Satyanarayan)। আগেই সত্যনারায়ণের ২ শিষ্যকে গ্রেফতার করেছিল পুলিশ। এরপর বৃহস্পতিবার রাত ১১ টা নাগাদ মূল অভিযুক্ত মন্দিরের প্রধান পুরোহিত সত্যনারায়ণকে গ্রেফতার করা হয়।

গত ৩ রা জানুয়ারি রবিবার বিকেল ৫টা নাগাদ ৫০ বছর বয়সী এক প্রৌঢ়া মন্দিরে পুজো দিতে যাচ্ছিলেন। সেই সময় তাঁকে তুলে নিয়ে গিয়ে মন্দিরের প্রধান পুরোহিত সত্যনারায়ণ এবং তাঁর দুই সঙ্গী গণধর্ষণ করে হত্যা করে হয়। এরপর পোস্টমর্টেম রিপোর্ট থেকে জানা যায়, ওই প্রৌঢ়ার যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে দেওয়া হয় এবং ভারী কিছু দিয়ে বার বার বুকের উপর আঘাতও করা হয়। যার জেরেই মৃত্যু হয় ওই প্রৌঢ়ার।

এই ঘটনার পর থেকেই তদন্তে নামে পুলিশ। তদন্তে নেমেই মূল অভিযুক্তের দুই সঙ্গীকে গ্রেফতার করে। কিন্তু মূল অভিযুক্ত অধরা থেকে যায়। জোর তল্লাশি চালাতে থাকে প্রশাসন। বঁদায়ুর এই নৃশংস্য ঘটনায় দিল্লীর নির্ভয়া কাণ্ডের স্মৃতি উসকে ওঠে। মৃতার পরিবার থেকে শুরু করে এলাকবাসির চাপ বাড়তে থাকে পুলিশের উপর।

মূল অভিযুক্তকে খোঁজার জন্য বিভিন্ন জায়গায় তল্লাশি চালাতে থাকে পুলিশ। এমনকি পুলিশ উত্তরাখণ্ড, বরেলি, কাসগঞ্জ বিভিন্ন জায়গায় খুঁজতে থাকে। অবশেষে বঁদায়ু থেকেই মূল অভিযুক্তকে খুঁজে পায় এবং গ্রেফতার করে পুলিশ।

যখন বৃহস্পতিবার রাতে পুলিশ জানতে পারে ওই গ্রামে এক যুবকের বাড়িতে গা ঢাকা দিয়ে রয়েছে মূল অভিযুক্ত মন্দিরের প্রধান পুরোহিত সত্যনারায়ণ, তৎক্ষণাৎ সেখানে হানা দেয় পুলিশ। রাত প্রায় ১১ টা নাগাদ মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয় এবং সেইসঙ্গে যার বাড়িতে আশ্রয় নিয়েছিল, সেই যুবককেও গ্রেফতার করা হয়।

Back to top button