টাইমলাইনপশ্চিমবঙ্গ

‘ভিক্ষাং দেহী মাতে” কৃষকদের বাড়ি থেকে একমুঠো করে চাল সংগ্রহ করলেন সৌমিত্র খাঁ

বাংলা হান্ট ডেস্কঃ বিষ্ণুপুর লোকসভার কোতলপুর বিধানসভা অঞ্চলে বিভিন্ন কৃষকদের বাড়ি থেকে এক মুঠো চাল সংগ্রহ করার অভিযান শুরু করলেন বিষ্ণুপুরের সাংসদ তথা বঙ্গ বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। তিনি কৃষকদের বাড়িতে গিয়ে বলেন, ”কৃষকদের সাথে থাকার অঙ্গীকার নিয়েছি আমরা। আমরা মনে প্রতি বাড়ি বাড়ি ঘুরে ভিক্ষা নিচ্ছি। আমরা মনে করি কৃষকদের ভালো রাখতে গেলে তাঁদের পাশে থাকতে হবে। ভারতীয় জনতা পার্টি কৃষকদের স্বার্থে যেই বিল এনেছে এটির প্রতিশ্রুতি বদ্ধ আমরা।”

সৌমিত্র খাঁ আরও বলেন, ‘সোনার বাংলা গড়তে আজ আমিও কৃষকদের থেকে এক মুঠো চাল গ্রহণ করার অভিযান শুরু করলাম। এর আগে ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাজি এই অভিযান শুরু করেছিলেন, আর সেই অভিযানকে এগিয়ে নিয়ে যেতে আমি আমি কৃষকদের বাড়ি বাড়ি যাচ্ছি।” তিনি সকলকে আহ্বান জানিয়ে বলেন, আসুন সবাই মিলে আমরা সোনার বাংলা গড়ে তুলি। সবাই মিলে কৃষকের বাংলা তৈরি করি।

এর আগে আজ সকালে সৌমিত্র খাঁ নিজের সংসদীয় এলাকা বিষ্ণুপুরে শ্রম দান কর্মসূচিতে যোগ দিয়ে বিষ্ণুপুর পোড়া মাটির হাটে সাফাই অভিযান চালান। সকাল সকাল ঝাড়ু হাতে সাংসদকে দেখে সবাই অবাক হয়ে যান। ওনার সাথে ওনার এই কর্মসূচিতে বিজেপির কর্মীরা অংশ নিয়েছেন। বিষ্ণুপুর পোড়া মাটির হাটে সাফাই অভিযানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সাংসদ সৌমিত্র খাঁ।

আজ বিষ্ণুপুরের বিজেপির সাংসদ তথা রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ দাবি করেন যে, তৃণমূলের ৭-৮ সাংসদ খুব শীঘ্রই বিজেপিতে যোগ দিতে চলেছেন। এছাড়াও ৪০ থেকে ৪২ জন তৃণমূল বিধায়কও বিজেপিতে যোগ দিচ্ছেন বলে দাবি করেছেন তিনি। এছাড়াও তিনি বলেন যে, শতাব্দী রায়কে নাটক করে আটকানো হয়েছে, তিনি খুব তাড়াতাড়িই বিজেপিতে যোগ দেবেন।

Back to top button