টাইমলাইনবিনোদন

তৃণমূলে যোগদান তরুণ অভিনেতা সৌরভ দাসের, জোর গলায় দিলেন ‘জয় বাংলা’ স্লোগান

বাংলাহান্ট ডেস্ক: অবশেষে রাজনীতিতে পদার্পণ করলেন অভিনেতা সৌরভ দাস (saurav das)। অভিনয় জগতে যথেষ্ট পরিচিত নাম তিনি। এবার রাজনৈতিক কেরিয়ারও শুরু করে দিলেন তিনি। এর আগেও কৃষক আন্দোলন নিয়ে সরব হতে দেখা গিয়েছিল সৌরভকে। এবার তৃণমূল (tmc) মন্ত্রী পার্থ চট্টোপাধ‍্যায়ের হাত ধরে তৃণমূলে পা রাখলেন সৌরভ।

অভিনেতা জানান, মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ই তাঁর কাছে সবথেকে বড় অনুপ্রেরণা। তৃণমূলে যোগ দিয়ে মানুষের জন‍্য কাজ করতে চান তিনি। ‘জয় বাংলা’ স্লোগানও সবার চেয়ে জোর গলায়ই বলবেন তিনি। এমন তরুণ তুর্কি একজন অভিনেতার তৃণমূলে প্রবেশ যে নিঃসন্দেহে নির্বাচনের আগে একটা বড় ব‍্যাপার তা স্বীকার করছে বিভিন্ন মহল‌।


এর আগেও কৃষক আন্দোলন নিয়ে ফুঁসে উঠতে দেখা গিয়েছিল সৌরভকে। কৃষকদের পাশে দাঁড়িয়েছিলেন তিনি। রাতের খাবারটা পেলেও তার জন‍্য একজন কৃষককেই ধন‍্যবাদ জানানো উচিত, এমনটাই সাফ কথা ছিল অভিনেতার। একটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন সৌরভ। সঙ্গে লেখেন, ‘রাতে খাবার খেয়েছো তো? কৃষকদের ধন‍্যবাদ জানাও’।

কৃষকদের উৎসর্গ করেই এই মিউজিক ভিডিওটি তৈরি। ‘একলা চলো রে’ নামে এই ভিডিওটিতে একজন কৃষকের ভূমিকায় দেখা গিয়েছিল সৌরভকে।  ভিডিওটি আগেই নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছিলেন অভিনেতা। এই ভিডিওর মাধ‍্যমেই কৃষক আন্দোলনে নিজের অবস্থান স্পষ্ট করেন সৌরভ।

Back to top button