টাইমলাইনবিনোদন

সৌরভ কিনা মহিষাসুর! মা দূর্গাকে গালাগালি না দিয়ে বসে! ট্রোল নিয়ে প্রতিক্রিয়া ‘মন্টু পাইলট’ এর

বাংলাহান্ট ডেস্ক: নেটপাড়ায় অভিনেতা সৌরভ দাসের (Saurav Das) ভাবমূর্তিটা একটু বিরূপই বলা চলে। কখনো নিজের বোনের সঙ্গে ‘অশ্লীলতা’র অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে, আবার কখনো অভিনীত চরিত্রগুলিতে দেদারে গালাগালির জন‍্য সমালোচিত হন তিনি। ‘মন্টু পাইলট’ এর অভিনয় দক্ষতাও দর্শক মহলে প্রশংসিত হলেও ট্রোল ধামাচাপা পড়ে না তাতে।

এখন মূলত ওয়েব সিরিজ নিয়ে ব‍্যস্ত থাকলেও অনেকদিন পর ছোটপর্দায় দেখা যাবে সৌরভকে। সৌজন‍্যে, স্টার জলসার বিশেষ মহালয়া অনুষ্ঠান ‘যা দেবী’। সেখানে মহিষাসুরের ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। প্রকাশ‍্যে এসেছে প্রথম লুকও। ধরাচূড়ো পরে ঘাড়টা একটু নীচু করে ঘোলাটে চোখে তাকিয়ে মহিষাসুর। দেখে হেসেই গড়াগড়ি খাচ্ছেন দর্শকরা।


এমন শুকনো মহিষাসুর! ঘাড়ে কি স্পনডিলাইটিস হয়েছে নাকি? একের পর এক তীর্যক মন্তব‍্য উড়ে এসেছে সৌরভ এবং চ‍্যানেল কর্তৃপক্ষের উদ্দেশে। কেউ আবার ‘মন্টু পাইলট’ এর প্রসঙ্গ টেনে বলছেন, ওর ওই ট্রেডমার্ক ডায়লগটা রেখেছেন তো? কারোর আবার আশঙ্কা, লড়াইয়ের মাঝে আবার না মা দূর্গাকেই গালাগালি দিয়ে বসে সৌরভ মহিষাসুর!

হাসাহাসি, ঠাট্টা, টিটকিরি নজরে এসেছে সৌরভেরও। কিন্তু তিনি বিষয়টা উপভোগই করছেন। সংবাদ মাধ‍্যমকে অভিনেতা জানান, এখন এই কথাগুলো তাঁর বেশ ভালোই লাগে। অনেকদিন ট্রোল হননি। তাই অপেক্ষা করছিলেন। আসলে কাউকে নিয়ে চর্চা হওয়া মানে তিনি তারকা। আর তাঁর জন‍্য টিআরপিও বাড়বে স্টারের।

তথাকথিত পেশিবহুল মহিষাসুরের মতো দেখাচ্ছে না তাঁকে, সেটা স্বীকার করেই সৌরভ জানান, তিনি লিকুইড ডায়েটে আছেন। প্রশ্নও করেছিলেন চ‍্যান কর্তৃপক্ষকে, তাঁকে কি আদৌ মানাবে? কিন্তু সৌরভের মতে, মহিষাসুরকে কেন এমন দেখাচ্ছে সেটা অনুষ্ঠানটা না দেখলে কেউ বুঝবে না।

মহালয়া ছাড়া আপাতত কোনো সিরিয়ালে ফেরার সম্ভাবনা নেই সৌরভের। পুজোর পর মন্টু পাইলট এর পরের সিজনের শুটিং শুরু করতে পারেন তিনি। পাশাপাশি অভিনেতা সব‍্যসাচী চৌধুরীর সঙ্গে নিজের একটি রেস্তোরাঁও খুলতে চলেছেন সৌরভ।

Related Articles