টাইমলাইনবিনোদন

নিজের বোনের সঙ্গেই অশ্লীলতা! তৃণমূলে যোগদানের পরেই ভাইরাল সৌরভের বিতর্কিত ভিডিও, জবাব অভিনেতার

বাংলাহান্ট ডেস্ক: নিজের জন্মদিনের পরদিন গতকালই সক্রিয় রাজনীতিতে যোগ দিয়ে নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছিলেন অভিনেতা সৌরভ দাস (saurav das)। রাজ‍্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ‍্যায়ের হাত ধরে তৃণমূলে (tmc) প্রবেশ করেন সৌরভ। আর এদিনই একটি ভিডিও (video) ভাইরাল (viral) হয় যার জেরে তুঙ্গে ওঠে বিতর্ক।

ছোট একটি ভিডিও ক্লিপিংয়ে উঠে আসে সৌরভের জন্মদিন সেলিব্রেশনের মুহূর্ত। সব বন্ধুদের আলিঙ্গন করতে দেখা যায় অভিনেতাকে। আবেগপ্রবণ হয়ে সবাইকে তাঁর জন্মদিন উদযাপনে শামিল হওয়ার জন‍্য ধন‍্যবাদও জানান সৌরভ। এরপরেই এক তরুণীকেও দৃঢ় আলিঙ্গন করতে দেখা যায় তাঁকে।


এই ভিডিও ঘিরেই নিন্দার ঝড় ওঠে সোশ‍্যাল মিডিয়ায়। ওই তরুণীকে অশ্লীল ভাবে স্পর্শ করেছেন সৌরভ, এমনি গুরুতর অভিযোগ ওঠে অভিনেতার বিরুদ্ধে। মহিলাদের প্রতি তাঁর ‘মানসিকতা’ নিয়ে তুমুল সমালোচনা হতে থাকে সোশ‍্যাল মিডিয়ায়। এরপরেই ভিডিওটি নিয়ে মুখ খোলেন সৌরভ নিজে।

নিজের জন্মদিন সেলিব্রেশনের ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেন তিনি। একটি লম্বা ক‍্যাপশনে স্পষ্ট করে দেন আসলে কি হয়েছিল। সৌরভ লেখেন, ‘ছোটো ছবি দেখলে? এবার বড়োটা দেখো। গতকালের জন্মদিনটা সেরা ছিলো। অনেককককটা ভালোবাসা পেয়েছি তোমাদের সবার থেকে। হয়তো এতোটাও deserve করি না! স্কুলের last bencher যাকে দেখে বাবা-মায়ের কান্না থামতো না, সেই বাবার যখন চোখের জল মুছিয়ে দিচ্ছি গতকাল আর সঙ্গে তোমাদের ভালোবাসার চিৎকার… মনে হচ্ছিল ব্যাস! আর কি চাই জীবনে? আমি তো complete!!

বোনটাও কেঁদে ফেললো! ওর চোখের জল মোছাচ্ছি আর ও আমার কানে কানে বলছে, “দাদা! মালদা থেকে লোক এসেছে তোকে জাস্ট উইশ করতে! ভাব! সারারাত শিয়ালদহ স্টেশনে ঘুমিয়েছে!!” তোমাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার জীবনের এই দিনটাকে এতোটা memorable করে দেওয়ার জন্য।

সারাটা জীবন মা বাবা আমি আর বোন মিলেই জন্মদিন পালন করে এসেছি (তাও আবার প্রতি বছর নয়!) তাই এই দিনে আমার জন্য এত মানুষের ভীড় আশাই করিনি। আজ তোমাদের জন্য এতদিন পর আমার গর্বে গর্বিত হয়ে বাবার আর বোনের চোখে জল। যদিও চাই এরম কান্না আরো হোক!!’

https://www.instagram.com/tv/CKW1oxmhTXr/?igshid=fkqsyy8pqruy

 

এই ক‍্যাপশনের মাধ‍্যমেই সৌরভ বুঝিয়ে দিলেন যে তরুণীকে আলিঙ্গন করা নিয়ে এত বিতর্ক তিনি আসলে অভিনেতার নিজের বোন। সৌরভের প্রেমিকা অভিনেত্রী অনিন্দিতা বোসও ভিডিওটি শেয়ার করে নিন্দুকদের সমালোচনার জবাব দিয়েছেন। তবে এতেও থামেনি কুৎসা। অনেকেই মন্তব‍্য করেছেন, নিজের বোনের সঙ্গেই ক‍্যামেরার সামনে অশ্লীল আচরণ করেছেন সৌরভ দাস।

Back to top button