টাইমলাইনবিনোদন

বোনের সঙ্গে অশ্লীলতার অভিযোগ তুলে ট্রোল, ভেঙে পড়েছেন সৌরভ

বাংলাহান্ট ডেস্ক: তৃণমূলে যোগ দেওয়ার পরপরই বড়সড় বিতর্কে জড়ান অভিনেতা সৌরভ দাস (saurav das)। জন্মদিনের সেলিব্রেশনে নিজের বোনকে অশ্লীল ভাবে স্পর্শ করার অভিযোগ ওঠে তাঁর উপর। এই প্রসঙ্গে সোশ‍্যাল মিডিয়ায় সাফাই দিলেও সংবাদ মাধ‍্যমের সামনে কোনোদিনই কথা বলেননি সৌরভ। এবার তাঁর প্রেমিকা অনিন্দিতা বসু (anindita bose) মুখ খুললেন এই বিষয়ে‌।

আনন্দবাজার ডিজিটালকে অনিন্দিতা জানান, এই ঘটনাটা যখন ঘটেছে তখন তিনি ঔরঙ্গাবাদে ছিলেন। সৌরভের সঙ্গে জড়িয়ে তাঁকেও ট্রোল করা হয়। সৌরভ এই ঘটনায় একেবারেই ভেঙে পড়েছেন বলে জানান অনিন্দিতা। সন্তান স্নেহে ছোট বোনকে বড় করেছেন সৌরভ। তাই এমন ট্রোল, কুমন্তব‍্য সহ‍্য করতে পারেননি তিনি।

অনিন্দিতা আরো জানান, ধীরে ধীরে কাজের মধ‍্যে থেকে স্বাভাবিক হচ্ছেন তাঁরা। শুধু নিজের বোনের সঙ্গেই অশ্লীলতার অভিযোগ নয়। গুঞ্জন উঠেছিল অনিন্দিতার সঙ্গে সম্পর্কে থেকেও অপর এক অভিনেত্রীর প্রতি দুর্বল হয়ে পড়েছেন সৌরভ। একই ছবিতে কাজ করার সূত্রেই এই দুর্বলতা। এতে প্রভাব পড়েছে সৌরভ অনিন্দিতার সম্পর্কেও। তবে অনিন্দিতা নস‍্যাৎ করে দিয়েছেন যাবতীয় জল্পনা।

প্রসঙ্গত, আগামী ২৮ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে সৌরভ ও অনিন্দিতার মিউজিক ভিডিও ‘ওয়াক্ত’। এর আগে ‘গুটি মল্লার’ ও ‘ব্রেক আপ স্টোরিজ’এ একসঙ্গে দেখা গিয়েছিল সৌরভ ও অনিন্দিতাকে। ফের এই মিউজিক ভিডিওর মাধ‍্যমেই বড়পর্দায় একত্রে দেখা যাবে এই জুটিকে।

Back to top button