টাইমলাইনবিধানসভা নির্বাচনবিনোদনরাজনীতি

বাংলা মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কেই চায়, তৃণমূলে যোগ দিয়ে বললেন সায়ন্তিকা

বাংলাহান্ট ডেস্ক: তৃণমূলে (tmc) যোগ দিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ‍্যোপাধ‍্যায় (sayantika banerjee)। নিজেই এই খবর জানিয়েছেন অভিনেত্রী। পার্থ চট্টোপাধ‍্যায়, সুব্রত মুখোপাধ‍্যায় ও ব্রাত‍্য বসুর উপস্থিতিতে ত‍্যণমূলে যোগ দিলেন সায়ন্তিকা। গত দশ বছর ধরে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের ঘনিষ্ঠ হলেও আজ আনুষ্ঠানিক ভাবে দলে যোগ দিলেন তিনি।

আসন্ন বিধানসভা নির্বাচনের (election) আগে একাধিক টলিউড (tollywood) তারকা যোগ দিয়েছেন রাজনীতিতে। তৃণমূল (tmc) বিজেপি দুই দলেই ঘটেছে তারকা সমাবেশ। রুদ্রনীল ঘোষ, হিরণ চট্টোপাধ‍্যায়, যশ দাশগুপ্ত, পায়েল সরকাররা যেমন গিয়েছেন বিজেপিতে। তেমনি তৃণমূলে যোগ দিয়েছেন কৌশানি মুখার্জি, রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ সহ আরো অনেকেই।


এবার সেই দলে যোগ দিলেন সায়ন্তিকাও। এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমকে আগেই তিনি জানিয়েছিলেন আজই তৃণমূলে যোগ দিতে চলেছেন। তিনি জানান, দিদির পাশে আগেও ছিলাম, এখনো আছি। দিদি যে গুরু দায়িত্ব দিয়েছেন তা যেন পালন করতে পারি।

দলীয় পতাকা হাতে নিয়ে সায়ন্তিকা বলেন, “বিগত দশ বছর ধরে দিদির সঙ্গেই ছিলাম, আছি, থাকব। তবে এই মুহূর্ত থেকে আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগ দিলাম। এখন সবার উচিত এগিয়ে আসা। বাংলা কিন্তু নিজের মেয়েকেই চায়। বাংলা মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কেই চায়।”

প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের আগে রাজনৈতিক রঙ বদলের হাওয়া এসে লেগেছে টলিউডেও। প্রায়দিনই অভিনয় থেকে রাজনীতির আঙিনায় পা রাখছেন তারকারা। তৃণমূল থেকে বিজেপিতে বা বিজেপি থেকে তৃণমূলে যোগদানের পর্ব তো রয়েছেই। এমনকি ‘বামপন্থী’ হিসাবে পরিচিত তারকারাও রঙ বদলে নিচ্ছেন সবুজ বা গেরুয়াতে।

Back to top button