টাইমলাইনবিনোদন

লরির ধাক্কায় দুমড়েমুচড়ে গেল গাড়ি, বাঁকুড়া থেকে ফেরার পথে গুরুতর আহত সায়ন্তিকা

বাংলাহান্ট ডেস্ক: বড়সড় ফাঁড়া গেল সায়ন্তিকা বন্দ‍্যোপাধ‍্যায়ের (sayantika banerjee)। পথদুর্ঘটনায় গুরুতর আহত হলেন তিনি। বাঁকুড়া থেকে ফেরার পথে লরির ধাক্কায় দুমড়ে মুচড়ে গিয়েছে তাঁর গাড়ি। দুর্ঘটনায় গুরুতর চোট পেয়েছেন রাজ‍্য তৃণমূলের সম্পাদক। আবারো বাঁকুড়াতেই ফিরে গিয়েছেন সায়ন্তিকা।

ঠিক কী ঘটেছে? জানা যাচ্ছে, বৃহস্পতিবার ভোরবেলা বাঁকুড়া থেকে কলকাতা ফেরার পথে ঘটে এই দুর্ঘটনা। গত এক সপ্তাহ ধরে বাঁকুড়াতেই ছিলেন সায়ন্তিকা। আজ ভোরে নিজের এসইউভি গাড়িতে ফিরছিলেন কলকাতা। বাঁকুড়া ছেড়ে পশ্চিম বর্ধমানে ঢুকে গিয়েছিলেন তিনি। রাজবাঁধ এলাকায় আচমকা পেছন থেকে দ্রুত গতিতে এসে তাঁর গাড়িতে ধাক্কা মারে একটি ১২ চাকার লরি।


আঘাতে গাড়ির অনেকটা অংশ দুমড়ে মুচড়ে গিয়েছে। হাতে গুরুতর চোট পেয়েছেন সায়ন্তিকা। আহত হয়েছেন গাড়ির মধ‍্যে থাকা অন‍্যরাও। অভিযুক্ত লরি চালককে আটক করা হয়েছে পুলিসের তরফে। দুর্ঘটনার পর আর কলকাতা ফেরা সম্ভব হয়নি সায়ন্তিকার। বাঁকুড়াতেই ফিরে গিয়েছেন তিনি।

টলিউডে তেমন কাজ না পেলেও রাজনীতিতে জায়গাটা বেশ পাকাপোক্তই করে নিয়েছেন সায়ন্তিকা বন্দ‍্যোপাধ‍্যায়। বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলে যোগ দিয়েছিলেন। ঘটা করে প্রচার, মনোনয়ন পত্র জমা দিতে যাওয়া সবই করেছিলেন। কিন্তু শেষমেষ বিজেপির কাছে হেরে যান। তাতে অবশ‍্য দুঃখ পেতে হয়নি সায়ন্তিকাকে। কারণ তার পরপরই তৃণমূলের রাজ‍্য সম্পাদক পদ দেওয়া হয় তাঁকে।

বাঁকুড়া থেকে ভোটে লড়েছিলেন সায়ন্তিকা। জিতে এলে অনেক প্রতিশ্রুতিও পালনের আশ্বাস দিয়েছিলেন। কিন্তু জয়ের মুখ আর দেখতে পারেননি সায়ন্তিকা। তবে বাঁকুড়াবাসী ভালবাসাও পাঠিয়েছে তাঁর জন‍্য। পরবর্তীকালে বন‍্যার সময়ে ফের বাঁকুড়া এসেছিলেন সায়ন্তিকা। এবারেও এসেছিলেন জনসংযোগ বাড়াতেই। কিন্তু ফিরলেন চোট পেয়ে।

Related Articles

Back to top button