টাইমলাইনভারত

গ্রাহকদের জন্য বাম্পার অফার নিয়ে এল SBI, ৪ দিন ধরে পাবেন সুবিধা

বাংলাহান্ট ডেস্কঃ হোলির আগেই SBI গ্রাহকদের জন্য এক বিশেষ অফার নিয়ে এসেছে। SBI-র তরফ থেকে YONO অ্যাপ্লিকেশন থেকে শপিং-র উপর বিশেষ ক্যাশব্যাকের অফার রাখা হয়েছে। বৃহস্পতিবার থেকেই এই দুর্দান্ত অফার চালু করতে চলেছে SBI। তবে অবশ্যই শর্তাবলি প্রযোজ্য।

SBI-র পক্ষ থেকে ট্যুইটারে জানানো হয়েছে, আগামী ৪ ঠা মার্চ থেকে ৭ ই মার্চ অবধি এই বিশেষ অফারটি চলবে। এই সময়ে YONO অ্যাপ্লিকেশন থেকে বিল পেমেন্ট করলে মিলবে আকর্ষণীয় অফার। মিলতে পারে বিরাট পরিমাণ ক্যাশ ব্যাকও।

বিগত বেশ কিছু মাস ধরেই প্রতি নতুন মাসের শুরুতে গ্রাহকদের জন্য বিশেষ অফার নিয়ে আসছে SBI সংস্থা। যেসব অফারের লাভ পেয়ে আবারও SBI-র নতুন অফারের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে গ্রাহকরা। তবে এবারের এই অফার থাকছে Amazon, Apollo, EMT, OYO, Raymond, Vedantu-এই সকল ব্রান্ডের ক্ষেত্রে। এই সমস্ত ব্রান্ডের থেকে YONO অ্যাপ্লিকেশনের সাহায্যে অনলাইন শপিং করলে, গ্রাহকরা পেতে পারেন বাম্পার ছাড়। যার সাহায্যে বেঁচে যাওয়া অর্থ দিয়ে আরও জিনিস কিনতেও পারবেন।

SBI গ্রাহকরা চাইলে গুগল থেকে কিংবা প্লে স্টোর থেকেও এই YONO অ্যাপ্লিকেশন ডাউনলোড করে এই অ্যাপের সুবিধা নিতে পারেন। আপনার রেজিস্টার মোবাইল নম্বরে কোড যাবে, সেই কোড ব্যবহার করে এই সুবিধা উপভোগ করতে পারেন। আপনিও এই সুযোগের সদ্বব্যবহার করুন, আর পেয়ে যান আকর্ষণীয় ক্যাশ ব্যাকের অফার। আগামীকাল থেকেই শুরু হচ্ছে টানা ৪ দিনের জন্য SBI-র এই বিশেষ অফার।

Back to top button