টাইমলাইনভাইরালভিডিও

মাস্ক না পরায় নেতাকে সপাটে চড় সাংবাদিকের? ভাইরাল হল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় (Social Media) একটি ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে, যেখানে একজন সাংবাদিককে গুন্ডাগিরি করতে দেখা যাচ্ছে। অন্য একজন সাংবাদিক ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ‘সাংবাদিকদের থেকে দুই গজের দূরত্ব। আর মাস্ক জরুরি।” অন্য একজন এই পোস্টটি শেয়ার করে লিখেছেন, এটা সাংবাদিক না, এটা হল গুন্ডা। দর্শকরা যা চায়, তাই পরিবেশন করছে ও।

ভিডিওতে সাংবাদিককে এক নেতাকে বলতে শোনা যাচ্ছে যে, এখানে আলো কম, অন্য জায়গায় যেতে হবে। এরপর সাংবাদিক বলেন, এদিকে আসুন আমরা ছবি তুলব। এরপর সাংবাদিক ওই নেতাকে পাশে নিয়ে যায়। এরপরই সাংবাদিক এক একটি করে চারটি চড় নেতার গালে মেরে দেয়।

https://twitter.com/tehseenp/status/1436591513568301062?s=20

আসলে, ভিডিওতে যাকে সাংবাদিকতা করতে দেখা যাচ্ছে, তিনি আসল সাংবাদিক নন। হর্ষ রাজপুত নামের এক ইউটিউবার তাঁর নিজের চ্যানেলে ভিডিওটি আপলোড করেছেন। সেখানে তিনি স্পষ্ট লিখেছেন যে, ভিডিওটি শুধু দর্শকদের আনন্দ দেওয়ার জন্যই বানানো হয়েছে।

করোনাকালে হর্ষ এরকম অনেক ভিডিওই করেছেন যেখানে ওনাকে কখনও বরকে, আবার কখনও সাধারণ মানুষকে মারধর করতে দেখা গিয়েছে। তাঁর সেই ভিডিওগুলি মজার জন্যই করা হয়েছে। আর ভিডিওতে থাকা প্রতিটি ব্যক্তি তাঁরই লোক। এর মানে এই যে, অন্য কোনও ব্যক্তিকে বিরক্ত করা হয়নি।

Related Articles

Back to top button