টাইমলাইনভাইরাল

চুপি চুপি দোকানে ঢুকে চিপস এর প্যাকেট চুরি করেই দে দৌড় সিগালের, তুমুল ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও : সম্প্রতি নেটপাড়ায় একটি ভিডিও ভাইরাল (viral video) তে দুটি পেঙ্গুইনকে একটি গিফট এর দোকানে শপিং করতে দেখে হইচই পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। এবার আরেকটি ভাইরাল ভিডিওতে দোকান থেকে চুপি চুপি চিপস এর প্যাকেট চুরি করতে গিয়ে ক্যামেরাবন্দী হল এক সিগাল।

সিগাল বক জাতীয় সামুদ্রিক পাখি। মাছ খেয়েই কাটে তার দিন। কিন্তু ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় তার পুরো অন্যরূপ৷ দোকানে সে ঢোকে খুবই স্বাভাবিক গতিতে। তারপর ঠিক মানুষের মত হেলেদুলে হাঁটতে হাঁটতে পৌঁছে যায় চিপস এর কাউন্টারের সামনে। তারপর চুপি চুপি একটা চিপস এর প্যাকেট তুলে নিয়েই দে দৌড়।

বলা বাহুল্য পাখির এই চুরি দেখে মেতেছে নেট দুনিয়া। ৪ মিলিয়নের বেশী নেটজনতা দেখে ফেলেছে ভিডিওটি। রিটুইট হয়েছে প্রায় ৮৫ হাজার। লাইক কমেন্টের বন্যায় ভেসেছে ভিডিওটি। পাখি এই বুদ্ধিকে ধন্য ধন্য করছে নেট পাড়া

এর আগে, অন্য একটি ভাইরাল ভিডিওতে দুটি পেঙ্গুইন ইজি ও কারমেন গেল উপহার সামগ্রীর দোকানে ঘুরতে। সেখানে গিয়ে ঠিক ছোট্ট শিশুর মত মুগ্ধতার দৃষ্টি নিয়ে ছোটাছুটি করতে দেখা যায় তাঁদের। এমনকি তাদের খেলনাও পছন্দ হল।

আর সেই পছন্দটি দেখলে আপনিও না ভালোবেসে থাকতে পারবেন না। ইজি ও কারমেন নামের ঐ দুই পেঙ্গুইন শেডের উপহারের দোকানে নিজেদের মতই আরো পেঙ্গুইন খুঁজে পেয়েছে। বলা বাহুল্য, তাদের খুঁজে পাওয়া পেঙ্গুইন গুলি রক্ত মাংসের নয়, সেগুলি পুতুল।

Back to top button
Close