টাইমলাইনবিনোদন

‘এখানে আকাশ নীল’এর জনপ্রিয়তার পর নতুন সিরিয়াল, দর্শকদের মন জিততে ফিরছেন ‘উজান’

বাংলাহান্ট ডেস্ক: মাস পাঁচেক আগেই শেষ হয়ে গিয়েছে স্টার জলসার অত‍্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’ (ekhane akash neel)। কিছুদিনের মধ‍্যেই উজান ও হিয়া জুটির দুর্দান্ত রসায়ন দর্শকমনে চিরস্থায়ী ছাপ ফেলতে সক্ষম হয়েছিল। কিন্তু যেখানে এক একটি মেগা তিন চার বছর অনায়াসে টেনে দেওয়া হয় সেখানে তুমুল জনপ্রিয়তা থাকা সত্ত্বেও মাত্র এক বছর পরেই শেষ করে দেওয়া হয় এখানে আকাশ নীল।

চ‍্যানেল কর্তৃপক্ষকে রীতিমতো তুলোধনা করেছিল দর্শকরা এমন খবরে। এমনকি এই সিরিয়াল শেষ হলে আত্মহত‍্যা করারও হুমকি দিয়েছিল কয়েকজন। কিন্তু কোনো চেষ্টাই ধোপে টেকেনি। তবে উজান ওরফে শন (sean banerjee) কথা দিয়েছিলেন খুব শীঘ্রই আবার ছোটপর্দায় ফিরবেন।


সেই কথা রেখেছেন অভিনেতা। কয়েক মাসের বিরতির পর ফের নতুন সিরিয়াল নিয়ে ফিরছেন শন বন্দ‍্যোপাধ‍্যায়। ফিরছেন স্টার জলসাতেই। তবে না, এবার আর সঙ্গে অনামিকা নেই। বরং এই নতুন সিরিয়ালে শনের বিপরীতে রয়েছেন নবাগতা সৃজলা গুহ।

‘মন ফাগুন’ সিরিয়াল নিয়ে ফিরছেন শন। অতি সম্প্রতি স্টার জলসার তরফে প্রকাশ‍্যে এসেছে সিরিয়ালের টিজার। আকাশি রঙা শার্ট পরে দেখা গিয়েছে শনকে। সৃজলার পরনে গোলাপি শাড়ি। সবার ‘মনে ভালবাসার রং’ লাগাতে আসছে মন ফাগুন। আগামীকালই প্রোমো প্রকাশ করা হবে বলেও জানানো হয়েছে চ‍্যানেলের তরফে।

প্রসঙ্গত, ‘আমি সিরাজের বেগম’ সিরিয়ালের হাত ধরে ছোটপর্দায় পা রাখেন শন বন্দ‍্যোপাধ‍্যায়। সিরাজ-উদ-দৌল্লার চরিত্রে প্রথম সিরিয়ালেই বাজিমাত করেছিলেন তিনি। তারপরের প্রোজেক্টই এখানে আকাশ নীল। দ্বিগুণ জনপ্রিয়তা পান তিনি এই সিরিয়ালে। এরপর অন্তর্দৃষ্টি নামে একটি ছবিতেও অভিনয় করেছেন শন। বিপরীতে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

অপরদিকে সিরিয়ালের জগতে নবাগতা সৃজলা আসলে একজন নামী মডেল। জানিয়ে রাখি, তিনি কিন্তু অপরাজিতা অপুর নায়ক রোহন ভট্টাচার্যের প্রেমিকাও। একসঙ্গে প্রায়ই ছবি শেয়ার করেন দুজন। এবার দেখার অপেক্ষা শনের সঙ্গে কেমন ম‍্যাজিক তিনি সৃষ্টি করেন পর্দায়।

Back to top button