টাইমলাইনবিনোদন

পেট্রোপণ‍্যের মূল‍্যবৃদ্ধি নিয়ে চুপ কেন? কংগ্রেস নেতার হুমকির পর অমিতাভের বাংলোর সামনে বাড়লো নিরাপত্তা

বাংলাহান্ট ডেস্ক: নরেন্দ্র মোদী (narendra modi) সরকারের অধীনে পেট্রোপণ‍্যের অতিরিক্ত মূল‍্যবৃদ্ধি নিয়ে চুপ কেন অমিতাভ বচ্চন (amitabh bachchan), অক্ষয় কুমাররা? গোটা দেশ যখন পেট্রোসণ‍্যের লাগাতার মূল‍্যবৃদ্ধির বিরুদ্ধে সোচ্চার হচ্ছে তখন বলিউডের এই প্রথম সারির তারকারা চুপ কেন? সম্প্রতি প্রশ্ন তুলেছেন কংগ্রেস (congress) নেতা নানাভাউ পাটোল।

কেন্দ্রীয় সরকারের এই ‘যথেচ্ছাচার’ এর বিরুদ্ধে মুখ না খুললে বন্ধ করে দেওয়া হবে অমিতাভ ও অক্ষয়ের ছবি শুটিং, এমনি হুমকি দিয়েছেন কংগ্রেস নেতা নানাভাউ পাটোল। এরপর থেকেই নিরাপত্তা আরো জোরদার করা হল অমিতাভের বাংলো ‘জলসা’র সামনে।


শনিবার দিনই বিগ বির বাংলোর সামনে পুলিস মোতায়েন করা হয়েছিল। রবিবার থেকে আরো বাড়ানো হল পুলিসের সংখ‍্যা। মহারাষ্ট্রের উদ্ধব সরকারের পক্ষ থেকেই মোতায়েন হয়েছে পুলিস। উল্লেখ‍্য, শিবসেনা সরকারের জোট শরিক কংগ্রেস।

এই প্রসঙ্গে এক পুলিসকর্মী জানান, সাবধানতার জন‍্যই কিছুদিনের জন‍্য নিরাপত্তা বাড়ানো হয়েছে অমিতাভের বাংলোর সামনে। এই বিষয়ে এখনো মুখ খোলেননি বিগ বি বা অক্ষয় কুমার কেউই। নিজের ছবির শুটিংয়েই ব‍্যস্ত রয়েছেন আক্কি।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার কংগ্রেস নেতা নানাভাউ পাটোল হুমকি দেন কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মুখ না খুললে বন্ধ করে দেওয়া হবে অমিতাভ ও অক্ষয়ের সব ছবির শুটিং। তিনি অভিযোগ করেন, এর আগে মনমোহন সিংয়ের সরকারের সময় যখন পেট্রোপণ‍্যের মূল‍্যবৃদ্ধি হয়েছিল তখন তো দিব‍্যি সরব হতে দেখা গিয়েছিল অক্ষয় অমিতাভকে।

তবে বিজেপি সরকারের সময় যখন লাগাম ছাড়া দাম পেট্রোপণ‍্যের, নাভিশ্বাস উঠছে সকলের তখন মুখে কুলুপ এঁটে রয়েছেন কেন তারকারা? উল্লেখ‍্য, এর আগেও অমিতাভ বচ্চনের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল গুরুত্বপূর্ণ বিষয়ে আশ্চর্যজনক ভাবে নীরবতা পালন করতে। কিন্তু অনেক সমালোচনা হুমকি সত্ত্বেও মুখ খোলেননি তিনি।

Back to top button