টাইমলাইনখেলাক্রিকেট

সিডনিতে সঠিক খাওয়ার পেলো না ভারতীয় দল, ‘ভারতে এমন ভুল হয় না’, মন্তব্য সেওবাগের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: নেদারল্যান্ডসের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নামার আগে বিপত্তিতে পড়েছে ভারতীয় দল। রবিবার প্রথম ম্যাচে মেলবোর্নে পাকিস্তানকে হারানোর পর সিডনিতে ডাচদের মুখোমুখি হবে রোহিত শর্মারা। কিন্তু তার আগে সিডনির ব্যবস্থাপনা নিয়ে সমস্যায় ভারতীয় দল।

মঙ্গলবার ভারতীয় দলের একটি অপশনাল অনুশীলন শিবির অনুষ্ঠিত হয়েছিল। ইচ্ছুক ক্রিকেটাররা সেখানে গিয়ে অনুশীলন করেছেন। বিশ্রাম দেওয়া হয়েছিল সকল ফাস্ট বোলার সহ হার্দিক পান্ডিয়া অক্ষর প্যাটেল এবং সূর্যকুমার যাদবকে। সেই অনুশীলন শেষ হওয়ার পরে পছন্দমত খাওয়া পায়নি ভারতীয় ক্রিকেটাররা।

সূত্র মারফত জানা গিয়েছে যে ভারতীয় ক্রিকেটাররা আশা করেছিলেন সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অনুশীলনের পর তারা পেট ভরে খাওয়ার খেয়ে তারপর হোটেলে ফিরবেন। কিন্তু সেখানে খাবার হিসেবে রাখা ছিল শুধুমাত্র ঠান্ডা স্যান্ডউইচ এবং সামান্য কিছু ফল ফলাদি। কিছু ক্রিকেটার সেই খাবারই খেয়ে সাময়িকভাবে ক্ষুধানিবৃত্তি করেন কিন্তু তাদের মধ্যে বেশিরভাগ ক্রিকেটারই হোটেলে ফিরে ফের লাঞ্চ করেন।

এবার ভারতীয় ক্রিকেটারদের এই অসুবিধা নিয়ে সরব হয়েছেন বীরেন্দ্র সেওবাগ। তিনি বলেছেন খেলার পাশাপাশি এই সব দিক দিয়েও ভারত বাকি দেশগুলো থেকে অনেক এগিয়ে গিয়েছে। অতিথি দলগুলির আপ্যায়ন এখানে কোন ত্রুটি রাখা হয় না।

নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে সেওবাগ লিখেছেন, “সেই দিন চলে গেছে যখন মনে করা হতো পশ্চিমের দেশগুলো অতিথি দেশগুলিকে সবচেয়ে ভালোভাবে আপ্পায়ন এবং যাবতীয় প্রয়োজনীয় ব্যবস্থাপনার যোগান দিতে পারে। ভারতীয় দল সেই সমস্ত দেশগুলিকে আপ্যায়নের দিক দিয়ে অনেক পেছনে ফেলে এগিয়ে গিয়েছে এবং নতুন মাত্রা যোগ করেছে এই ক্ষেত্রে।”

Related Articles