টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

ভোটের দিন তুমুল আতঙ্ক! ‘নিখোঁজ’ তৃণমূলের ৭ বুথ এজেন্ট

বাংলাহান্ট ডেস্কঃ রাজ্যে চলছে ষষ্ঠ দফায় ভোটগ্রহণ (6th Phase WB Assembly Poll)। এই ভোট সষ্ঠীতে বাংলার ৪ জেলায় মোট ৪৩টি আসনের প্রার্থীদের ভাগ্য নির্ধারণ। সকাল থেকেই সেই ভোটগ্রহণ পর্ব থেকে উঠে আসছে একেরপর এক রাজনৈতিক হিংসার খবর। কোথাও প্রার্থীকে ঘিরে বিক্ষোভ, কোথাও কর্মীদের বাড়িতে হামলা, তো কোথাও পোলিং এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ। সবমিলিয়ে ভোট সষ্ঠী হয়ে উঠেছে উত্তপ্ত।

এদিন জগদ্দলে (Jagaddal) নিখোঁজ তৃণমূলের ৭ বুথ এজেন্ট (TMC Agent)। এই ঘটনার পিছনে গেরুয়া শিবিরের (BJP) হাত বলে অভিযোগ শাসকদলের। ঘটনা ঘিরে এলাকায় তুমুল আতঙ্কের সৃষ্টি হয়েছে। অন্যদিকে হালিশহরে এক তৃণমূল কর্মীকে লক্ষ্য করে এলোপাতাড়ি ছুরি চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বলে অভিযোগ শাসকদলের কর্মীদের। খবর পেয়ে তৎক্ষণাৎ ঘটনা স্থলে পৌঁছয় বীজপুর থানার বিশাল পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। আবার কেতুগ্রামের ব্রাহ্মণডিহি গ্রামে এক বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে।

West Bengal Assembly Elections 2021: Twenty eight TMC poll agents missing in Nandigram - Telegraph India

পাশাপাশি, মঙ্গলকোটের বারোগ্রাম নয় নম্বর বুথের তৃণমূল কংগ্রেসের এজেন্ট গুরতর মারধরের অভিযোগ উঠল। এমনকি সেই এজেন্টের মাথা ফেটে গিয়েছে বলেও জানা যাচ্ছে। উল্টোদিকে আউশগ্রামের শিবদা গ্রামের তিনটি বুথের বাইরে ব্যাপক ঝামেলার খবর উঠে আসছে। সেখানে বিজেপি কর্মীদের মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনায় আহত হয়েছেন ৬ জন। ষষ্ঠ দফার ভোটে পরিস্থিতি হয়ে উঠেছে রণক্ষেত্র।

প্রসঙ্গত, এই দফায় উত্তর ২৪ পরগনার ১৭টি, উত্তর দিনাজপুরের ৯টি, নদীয়ার ৯টি, পূর্ব বর্ধমানের ৮টি আসন মিলিয়ে মোট ৪৩টি আসনে ভোটগ্রহণ চলছে। একাধিক হেভিওয়েট-তারকা প্রার্থীদের ভাগ্য নির্ধারণ আজ। উল্লেখ্য, বেলা ১১টা পর্যন্ত এরাজ্যে মোট ভোট পড়ল ৩৭ শতাংশ।

Related Articles

Back to top button