টাইমলাইনখেলাআন্তর্জাতিক

প্রতিযোগিতার আগে বিস্ফোরক শক্তি তৈরি করতে সাহায্য করে সেক্স, চাঞ্চল্যকর বয়ান সোনাজয়ী অলিম্পিয়ানের

বাংলা হান্ট ডেস্কঃ তিনবারের পদকজয়ী অলিম্পিয়ান আল্লা শিশকিনা ক্রীড়াবিদ হিসেবে রাশিয়ার অন্যতম পরিচিত নাম। এমন কি টোকিও অলিম্পিকেও “সমন্বিত সাঁতার” প্রতিযোগিতা স্বর্ণপদক জয় করেছেন তিনি। এবার যৌনতা সম্পর্কে রীতিমতো চাঞ্চল্যকর বয়ান দিলেন রাশিয়ান সুন্দরী। যদিও তিনি নিজেই জানিয়েছেন তার মতের সঙ্গে অন্যদের মত ভিন্ন হতে পারে। তবে আগে ঠিক করা উচিত কোন ক্রীড়াবিদ নিজে কি করতে চান তার পরেই সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া উচিত।

রাশিয়ার পদকজয়ী অলিম্পিয়ান বলেন, যেকোনো প্রতিযোগিতার আগে যৌন সম্পর্ক করা ক্রীড়াবিদদের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে। তার মতে প্রতিযোগিতার আগে অর্গাজম ছাড়া সেক্স করলে আগ্রাসন এবং খেলার প্রতি জেদ বৃদ্ধি পায়। তিনি এও বলেন তিনি এ ব্যাপারে চিকিৎসকদের গবেষণার উপরেই নির্ভর করেন তিনি। অলিম্পিকে থাকা রাশিয়ান দলের চিকিৎসক ডেনিসের সঙ্গে কথা বলেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সেক্সের সময় টেস্টেস্টেরন হরমোন তৈরি হয় ক্রীড়াবিদদের মধ্যে খেলার প্রতি জেদ বাড়াতে সাহায্য করে।

এক সংবাদমাধ্যমকে দেওয়া ইন্টারভিউতে তিনি বলেন , “আমি যৌনতার বিষয়ে ডাক্তারদের গবেষণার উপর নির্ভর করেছি এবং এটি সম্পর্কে আমাদের দলের ডাক্তার ডেনিসের সাথে পরামর্শ করেছি। বৈজ্ঞানিক সম্প্রদায় বলছেন যদি আপনার বিস্ফোরক শক্তির প্রয়োজন হয় তবে আপনাকে অবশ্যই যৌনতা করতে হবে।”

অনেকে বলেন, বড় স্তন জলের উপর ভেসে থাকতে ক্রীড়াবিদদের সাহায্য করে। এক্ষেত্রে অবশ্য সহমত নন শিশকিনা। তার মতে, বড় স্তন ট্রেনিংয়ের বাধা সৃষ্টি করে তাই প্রত্যেকের নিয়মিত প্রশিক্ষণ নেওয়া উচিত। যাতে মাংসপেশী সবল হয়। তবে তার মতে কেউ যদি মনে করেন যৌণতা তাকে সেই বিস্ফোরক শক্তি তৈরি করতে সাহায্য করছে না তাহলে তার অবশ্যই যৌনতা থেকে প্রতিযোগিতার সময় দূরে থাকা উচিত।

 

Related Articles

Back to top button